Janhvi- Vijay: জাহ্নবী এ কি বললেন বিজয় দেবেরাকোন্ডা সম্পর্কে!

Janhvi- Vijay: তাঁর আসন্ন সিনেমা মিলি-র প্রচারে ব্যস্ত তিনি। এমনই এক প্রচারে তিনি বিজয় সম্পর্কে এই উক্তি করেন।

Janhvi- Vijay: জাহ্নবী এ কি বললেন বিজয় দেবেরাকোন্ডা সম্পর্কে!
বিজয় দেবেরাকোন্ডা সম্পর্কে এ কি জানালেন জাহ্নবী কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2022 | 8:54 PM

বিজয় দেবেরাকোন্ডা ‘কার্যত বিবাহিত’। এমনটাই দাবি করেছেন জাহ্নবী কাপুর। তাঁর আসন্ন সিনেমা মিলি-র প্রচারে ব্যস্ত তিনি। এমনই এক প্রচারে তিনি বিজয় সম্পর্কে এই উক্তি করেন। এমনিতে বিজয় এবং রশ্মিকা মনদানার সম্পর্ক নিয়ে সিনেমা ইন্ডাস্ট্রিতে কথা চলছে। সম্প্রতি দুই জনে মলদ্বীপে ছুটিও কাটিয়ে এসেছেন। মুম্বই বিমান বন্দরে কিছু সময় আগে পরে দেখা যায় দুইজনকে। এর মধ্যে আবার জাহ্নবীর এই কথায় আবার সকলে নড়ে চড়ে বসলেন তা বলাই বাহুল্য। এটা একেবার আগুনে ঘি দেওয়ার কাজ করেছেন জাহ্নবী। ঠিক কোন প্রসঙ্গে এই কথা বলেন শ্রীদেবী কন্যা?  ছবির প্রচারে বনি কাপুরের মেয়ের কাছে প্রশ্ন ছিল স্বয়ংম্বর সভা হলে তিনি কোন তিনজন পাত্রকে পছন্দ করবেন?  এই প্রশ্নের উত্তরে জাহ্নবী নাম নেন হৃত্বিক রোশন, রণবীর কাপুর এবং টাইগার শ্রফের।

এখানেই বাঁধে গোল। রণবীরের নাম নেওয়ার পরই তিনি কোথায় ভুল করেছেন বোঝেন। কারণ রণবীর এখন বিবাহিত। এবার তিনি তিন নম্বর পাত্রের জন্য কোন অভিনেতার নাম নেবেন ভেবে পান না। উল্টে প্রশ্ন করেন, তাঁরা সকলে বিবাহিত না? হ্যাঁ, সকলেই বিবাহিত। এবার তাঁর কাছে প্রস্তাব যায় বিজয়ের। জাহ্নবী তখন চিৎকার করে বলে ওঠেন “তিনি কার্যত বিবাহিত”।

কফি উইথ করণ শোতে বিজয় আসেন তাঁর বলিউড ডেবিউ ছবির অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে। সেখানেও অনন্যা রশ্মিকার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে ইঙ্গিত পূর্ণ কথা বলেছিলেন। এই গুজবের বিষয়ে অবশ্য কোনও সমস্যা হয় না বিজয়ের। তিনি নিজেই এই কথা জানিয়েছিলেন একটি সাক্ষাৎকারে। তাঁর মতে, “এটা একজম জনপ্রতিনিধি হওয়ার ফল। দর্শক তাঁদের ভালবাসেন। তাঁদের সম্পর্কে খুঁটিনাটি জানতে চান। তাই এমন ধরনের সংবাদ লেখা হয় তাঁদের মনোরঞ্জনের জন্য। এতে আমার কোনও অসুবিধে হয় না”।

এক সময় জাহ্নবীও পছন্দ করতেন বিজয়কে। করণের চ্যাট শোর এই সিজনে জাহ্নবী আসেন বন্ধু সারা আলি খানের সঙ্গে। করণ কার সঙ্গে সারা ডেট করতে চান, জানতে চাইলে বিজয়ের নাম করেন। তখন করণ বলেন আগের সিজনে জাহ্নবী বিজয়ের নাম নিয়েছিলেন। সেই নিয়ে বেশ মজাদার কথোকপোকথনও চলে শোতে। আর এবার সরাসরি বিজয়কে ‘কার্যত বিবাহিত’ বলেই দিলেন তিনি।

জাহ্নবীর ‘মিলি’ নভেম্বরে মুক্তি পাবে। মনোজ পাওয়া এবং সানি কৌশলের সঙ্গে স্ক্রিন ভাগ করছেন এই ছবিতে। হাতে রয়েছে’ মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। যেখানে মাহির চরিত্রে অভিনয় করছেন রাজকুমার রাও। বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে দেখা যাবে জাহ্নবীকে।