BellBottom: বড় পর্দায় সাফল্যের পর ওটিটিতেও বেল বটম, কীভাবে দেখবেন?

‘বেল বটম’-এ গুপ্তচরের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর গুপ্ত নাম বেল বটম। অ্যাকশন থ্রিলারটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি।

BellBottom: বড় পর্দায় সাফল্যের পর ওটিটিতেও বেল বটম, কীভাবে দেখবেন?
'বেল বটম' ছবিতে অক্ষয় কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2021 | 7:10 AM

করোনাকালে সিনেমা হলের ভবিষ্যৎ যখন অনিশ্চিত, দিনের পর দিন দর্শক হলমুখী না হওয়ার যখন হল-মালিক ও ডিস্ট্রিবিউটারদের মাথায় হাতম ঠিক তখনই নাবিকের ভূমিকায় আগমন হয়েছিল অক্ষয় কুমারের। নিয়ে এসেছিলেন ‘বেলবটম’। আশার আলো দেখেছিলেন হল-মালিকরা। একমাস বড় পর্দায় রমরমিয়ে চলার পর এবার ওটিটিতেও আত্মপ্রকাশ করল এই ছবি। কখন, কীভাবে দেখা যাবে? জেনে নিন…

১৬ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পেয়েছে বেলবটম। দেখা যাবে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে। সেই খবর নিজেই শেয়ার করে অক্ষয় লিখেছেন, “তোমার ক্যালেন্ডারে মিলিয়ে নাও। ৩…২…১… মিশন লাইভে যাচ্ছে। এখন থেকে প্রাইমেও দেখুন বেলবটম। সত্য ঘটনা অবলম্বনে বানানো এক ছবি।”

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যায়, হাফপ্যান্ট-টি’শার্ট পরা অক্ষয় আকাশে প্যান্ট ও ব্লেজার ছুড়ছেন। তারপর একলাফে উপরে উঠে বিদ্যুতের ঝলকানির সঙ্গে পরে ফেলেন সেই পোশাক। রূপ ধরের বেল বটমের। ক্যাপশনে লিখেছিলেন, “এটা ‘বেল বটম’-এর স্টাইল। বড় পর্দায় ছবি দেখতে আমি তৈরি, আর আপনি? থ্রিলে ফিরে আসুন। ‘বেল বটম’-এর সঙ্গে বড় পর্দায় ফিরে আসুন।”

প্যান্ডেমিকের সময় অক্ষয়ের এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেল। বড় পর্দার মালিক, কর্মী ও ডিস্ট্রিবিউটাররা আশায় ছিলেন, বহু প্রতীক্ষিত ছবির কারণে ব্যবসা ফিরলেও ফিরতে পারে। ওটিটি ও ছবি দেখার অন্যান্য মাধ্যমগুলি হলে ছবি দেখার ক্ষেত্রে বাধা সৃষ্টি করে। তাছাড়া, দীর্ঘদিনের লকডাউনের কারণে এই নেটমাধ্যমগুলির উপর মানুষের আলাদা আসক্তি জন্মেছে। হল বিমুখ হয়ে উঠেছেন বহু দর্শক। তাঁদের হলমুখী করার জন্য বড় তারকা, বড় বাজেটের ছবিই এখন একমাত্র ভরসা। এই পরিস্থিতিতে অনলাইনেও অনৈতিক ভাবে মুক্তির দিন কয়েকের মধ্যেই ফাঁস হয়ে যায় ছবিটি।

View this post on Instagram

A post shared by Akshay Kumar (@akshaykumar)

‘বেল বটম’-এ গুপ্তচরের চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। তাঁর গুপ্ত নাম বেল বটম। অ্যাকশন থ্রিলারটি পরিচালনা করেছেন রঞ্জিত এম তিওয়ারি। প্রযোজনা করেছে পুজা এন্টারটেইনমেন্ট ও আমায় এন্টারটেইনমেন্ট। অক্ষয় ছাড়াও ছবিতে রয়েছেন লারা দত্ত, বাণী কাপুর, হুমা কুরেশি। ১৯৮০-র দশকে খালিস্তানিরা বেশ কয়েকটি ভারতীয় বিমান হাইজ্যাক করে। ফ্লাইট নম্বর ৪২৩, ৪০৫ ও ৪২১। সেই ঘটনার উপর ভিত্তি করেই এই ছবি।

একদিকে বেল বটমের সাফল্য, অন্যদিকে দিন কয়েক আগেই প্রয়াত হন অক্ষয়ের মা অরুণা ভাটিয়া। মায়ের প্রয়াণের খবর সোশ্যাল ওয়ালে নিজেই জানিয়েছিলেন অভিনেতা। অক্ষয় ইনস্টাগ্রামে লেখেন, ‘মা আমার সব কিছু ছিল। আজ আমার যে কষ্টটা হচ্ছে সেটা একেবারে আমার ভিতরের সত্ত্বা থেকে হচ্ছে। আমার মা শ্রীমতা অরুণা ভাটিয়া আজ সকালে শান্তিতে এই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। অন্য পৃথিবীতে আমার বাবার সঙ্গে আবার দেখা হয়েছে। যে কঠিন সময়ের মধ্যে দিয়ে আমি এবং আমার পরিবার যাচ্ছি সে সময় আপনারা যে প্রার্থনা করেছেন, তাকে আমি সম্মান জানাই।’