Arijit Singh Birthday: অরিজিতের গান শোনার জন্য কী কাণ্ড ঘটান ‘ফ্যানবয়’ আমির খান?

Arijit Singh Birthday: অরিজিৎ সিং বরাবরই মাটির বড়ো কাছে। এই মুহূর্তে তিনি রয়েছে দেশের বাড়ি জিয়াগঞ্জে। সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছিল তাঁর একটি ছবি। আর পাঁচজন বাবা-মা’র মতোই ছেলেকে বহরমপুরের এক স্কুলে নিয়ে এসেছেন বাবা অরিজিৎ।

Arijit Singh Birthday: অরিজিতের গান শোনার জন্য কী কাণ্ড ঘটান 'ফ্যানবয়' আমির খান?
অরিজিতের গান শোনার জন্য কী কাণ্ড ঘটান 'ফ্যানবয়' আমির খান?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 9:32 AM

একদিকে অরিজিৎ সিং ও অন্যদিকে আমির খান। নিজ নিজ ক্ষেত্রে দুজনেই সেরা। অথচ দুজনেই বেছে নিয়েছেন সাদামাঠা জীবনযাপনকেই। অরিজিতের ভক্ত সারা বিশ্ব জুড়ে। আমির খানের ক্ষেত্রেও চিত্রটা এক। তবে জানেন কি অরিজিতের এই ভক্ত তালিকায় প্রথম সারিতে যে কয়টি নাম আসে তাঁর একটি হল আমির খানের। অরিজিতের গানের অন্ধ ভক্ত তিনি। তাঁর লাইভ কনসার্ট এলেই কী করেন আমির? সব জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে যা হঠাৎই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কোভিড কালে (Covid-19) ফান্ড রেইজারের ব্যবস্থা করেছিলে অরিজিৎ ও আমির। অরিজিৎ গান গেয়েছিলেন আর আমির খান দাবার দিকপাল বিশ্বনাথন আনন্দের সঙ্গে দাবা খেলেছিলেন। সেখানেই অরিজিৎকে গান শোনাবার জন্য বায়না ধরেন আমির। বায়না ধরেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ গাওয়ার জন্য। এখানেই না থেমে অরিজিতের উদ্দেশে আমির আরও বলেন, “ও ভাল, ও মারাত্মক ভাল। ভীষণ ভাল গায়ক।” জানান, বহুবার নাকি অরিজিতের লাইভ শো দেখতে গিয়েছেন তিনি। আর গিয়েই নাকি কোনওদিকে না তাকিয়ে সোজা স্টেজের সামনে গিয়ে বসে পড়েছেন। তখন তিনি আমির খান নন, এক অন্ধ ভক্ত। তিনি যোগ করেন, “সব ছেড়ে সামনেই বসে যাই, কী জানি যদি আর সুযোগ না পাওয়া যায়।”

অরিজিৎ সিং বরাবরই মাটির বড়ো কাছে। এই মুহূর্তে তিনি রয়েছে দেশের বাড়ি জিয়াগঞ্জে। সাম্প্রতিক কালে ভাইরাল হয়েছিল তাঁর একটি ছবি। আর পাঁচজন বাবা-মা’র মতোই ছেলেকে বহরমপুরের এক স্কুলে নিয়ে এসেছেন বাবা অরিজিৎ। তখন তিনি গায়ক নন, নেই পাঁচটা বাউন্সার, বা নিরাপত্তা বেষ্টনী। বাকিদের মতোই দাঁড়িয়ে রয়েছেন লাইনে। কখনও কানে ফোন, কখনও বা উদ্বিগ্ন মুখ। যেন ঠিক পাশের বাড়ির ছেলেটি। পোশাক? সেও যে বড্ড ছাপোষা। গায়ে গেঞ্জি, পায়ে হাওয়াই চটি। সঙ্গে রয়েছেন স্ত্রীও। তাঁর পোশাক নেহাতই সাদমাঠা। জানা গিয়েছিল, ছেলেকে স্থানীয় স্কুলেই ভর্তি করেছেন তিনি। পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে জিয়াগঞ্জের উন্নতি নিয়েও করেছেন আলোচনা। ওখানকার বিদ্যালয়ের গুরুদায়িত্বও পেতে চলেছেন তিনি। তবু জীবনে কোনও আড়ম্বর নেই, তিনি যে নেহাতই পাশের বাড়ির ছেলে।

 

আরও পড়ুন-Bharti Singh: মাথা ভর্তি ঘন চুল, এই প্রথম ছেলের ছবি প্রকাশ করলেন ভারতী সিং