Arijit Singh: অরিজিৎ সিংয়ের গাওয়া কোক স্টুডিয়োর একটি ভাইরাল গান কেন আবার নতুন করে ঝড় তুলেছে!

Arijit Singh: আগামী বছর কলকাতায় তিনি পারফর্ম্যান্স করবেন। যার টিকিট নিয়ে এখন থেকেই চাহিদা তুঙ্গে।

Arijit Singh: অরিজিৎ সিংয়ের গাওয়া কোক স্টুডিয়োর একটি ভাইরাল গান কেন আবার নতুন করে ঝড় তুলেছে!
বর্তমানে দেশের অন্যতম জনপ্রিয় গায়কের তালিকায় প্রথম যে নামটি উঠে আসে, তা হল অরিজিৎ সিং। তাঁর কণ্ঠে গান মানেই এক কথায় সোশ্যাল মিডিয়ায় ঝড়। ভক্তদের মনে মুহূর্তে জায়গা করে নেয় তাঁর গান।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 7:14 AM

গায়ক-গীতিকার অরিজিৎ সিং কোক স্টুডিয়োর ভাইরাল গান ‘পাসুরি’ গাইলেন মুম্বইতে তাঁর সাম্প্রতিক লাইভ কনসার্টে। আর তাঁর উপস্থাপনা সকলকে বোল্ড আউট করেছে। এবং ভক্তরা তাঁর গাওয়া গানটির প্রেমে পড়েছেন। এখন  তাঁর সেই লাইভ পারফরম্যান্সের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। আর প্রত্যাশা মতোই ভিডিয়োর ভিউ বেড়েই চলেছে।

ভিডিয়োটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আয়ুষ্মান সিনহা নামে জনৈক এক শ্রোতা। হার্ট ইমোজি সহ ভিডিয়োটির পোস্টের সঙ্গে তাঁর ক্যাপশন, “অতিবাস্তব রাত, পরাবাস্তব ভাইব! অরিজিৎসিং-এর কাছে সম্ভবত হিট গানের একটা বিশাল ক্যাটালগ রয়েছে, কিন্তু তিনি এখনও তাঁর পছন্দের এবং প্রশংসিত হয়েছে এমন কিছু গানের তালিকা নিয়েই মঞ্চে ওঠেন! #পাসুরি গানটির একটি নতুন উপস্থাপনা রয়েছে এবং তা দুর্দান্ত।” তিনি পাকিস্তানি গায়ক আলী শেঠি এবং শাই গিল এবং সুরকার জুলফিকার জব্বার খানকেও ট্যাগ করেছেন এই ভিডিয়ো, যিনি জুলফি নামে বেশি পরিচিত।

একদিন আগে শেয়ার করা হয়েছে ভিডিয়োটি। তারপর থেকে ভিডিয়োটি প্রায় ৪ লাখের মতো ভিউ পেয়েছে এবং সংখ্যাটি উত্তরোত্তর বেড়েই চলেছে। ভিডিয়োটি শুধু দেখছেন নেটিজ়েনরা তা নয়, সঙ্গে রয়েছে নানা মন্তব্যও। একজন ব্যক্তি পোস্টের উপর কমেন্ট করেছেন, “রাজা তাঁর গাওয়া সমস্ত গানকে আলাদা মাত্রা দেন।” “একদম পরাবাস্তব। আমি সেখানে ছিলাম এবং এটা এতো ভাল ছিল যে আমি কেঁদেছিলাম,” অন্য একজন ভক্ত মন্তব্য করেছেন। “পরবর্তী স্তর। প্রতিটি নোট। নিখুঁত কভার। এই কারণেই তিনি রাজা!” আরও একজন লিখেছেন। “অরিজিৎ সিংয়ের নামই যথেষ্ট.. তিনি একজন জীবন্ত কিংবদন্তী,” এমন মন্তব্যও করেছেন এক নেটিজ়েন। লেখার পাশাপাশি মন্তব্য বিভাগটি হৃদয় এবং ফায়ার ইমোজি দিয়ে পরিপূর্ণ হয়ে উঠছে।

বিদেশ মাতিয়ে অরিজিৎ এখন দেশের মানুষের হৃদয় জয় করতে প্রস্তুত। দেশের বিভিন্ন শহরে করছেন কনসার্ট। আগামী বছর কলকাতায় তিনি পারফর্ম্যান্স করবেন। যার টিকিট নিয়ে এখন থেকেই চাহিদা তুঙ্গে। বাংলার শ্রোতার অপেক্ষায় রয়েছেন এখানে তাঁর গানের কোন ডালি নিয়ে তিনি মাতাবেন তার জন্য।