Honey Singh: ভারতীয় ব়্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন স্ত্রী শালিনী তালওয়ার

ব়্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার মামলা করলেন স্ত্রী শালিনী তালওয়ার। দিল্লির তিস হাজারি আদালত থেকে বিজ্ঞপ্তি গিয়েছে হানির কাছে। আদালত অপেক্ষা করছে তাঁর উত্তরের। 

Honey Singh: ভারতীয় ব়্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনলেন স্ত্রী শালিনী তালওয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 7:40 PM

ফের একবার আইনি গেড়োয় ফাঁসলেন ভারতীয় ব়্যাপার হানি সিং। তাঁর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছেন খোদ স্ত্রী শালিনী তালওয়ার। মহিলা সুরক্ষা ও গার্হস্থ্য হিংসার আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার চিফ মেট্রোপলিটন মেজিস্ট্রেট তানিয়া সিংয়ের উপস্থিতিতে মামলা দায়ের করা হয়।

দিল্লির তিস হাজারি আদালত থেকে বিজ্ঞপ্তি গিয়েছে হানির কাছে। ২৮ অগাস্টের মধ্যে তাঁকে উত্তর দিতে হবে। শালিনীর পক্ষ নিয়ে অন্তর্বতীকালীন নির্দেশিকা দেওয়া হয়েছে আদালতের পক্ষ থেকে। এর ভিত্তিতে হানি সিং তাঁদের যৌথ মালিকানার সম্পত্তি বিক্রি করতে পারবেন না।

২০১১ সালের ২৩ জানুয়ারি একে অপরকে ভালবেসে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তালওয়ার। ছেলেবেলা থেকেই তাঁদের সম্পর্ক। দিল্লির ফার্ম হাউসে বিয়ে হয় তাঁদের। তারপর ২০১৪ সালে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়াজ র স্টার’-এই হানি প্রথম তাঁর স্ত্রীকে দর্শকের সঙ্গে পরিচয় করিয়ে দেন। সেই একই বছর, একই সময়ে দিয়ানা উপ্পাল নামের এক মহিলার সঙ্গে নাম জড়িয়েছিল হানির। দিয়ানা ছিলেন ‘ফিয়ার ফ্যাক্টার: খাতরো কে খিলাড়ি ৫’-এর প্রতিযোগী। সেই গুজবকে ফুৎকারে উড়িয়েছিলেন হানি।

কিছু মাস পর জানা যায়, হানি বাইপোলার ডিজঅর্ডারের শিকার। অন্যান্য শারীরিক সমস্যাও রয়েছে তাঁর। সেই সময় স্ত্রী শালিনী বলেছিলেন, কখনওই হানিকে ছেড়ে যাবেন না। এক ইন্টারভিউতে হানিও বলেছিলেন, স্ত্রী শালিনী তাঁর সবচেয়ে ভাল বন্ধু। বলেছিলেন, তিনি সব সময় তাঁর কথাই শুনবেন। বলেছিলেন, শালিনী তাঁর জীবনের একজন গুরুত্বপূর্ণ মানুষ।

আরও পড়ুনAnil Kapoor: বৃদ্ধ বয়সে এক রোবটকে সঙ্গী করবেন অনিল কাপুর

Shahrukh Khan: অফিসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা শাহরুখকে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ চোপড়া; রাগে অপমানে কী করেছিলেন শাহরুখ