Anil Kapoor: বৃদ্ধ বয়সে এক রোবটকে সঙ্গী করবেন অনিল কাপুর

মালায়াম ছবি 'অ্যানড্রয়েড কুঞ্জাপ্পান ভার্সান ৫.২৫'-এর হিন্দি রিমেক হতে চলেছে এবার। মুখ্য চরিত্রে থাকতে চলেছেন অনিল কাপুর। 

Anil Kapoor: বৃদ্ধ বয়সে এক রোবটকে সঙ্গী করবেন অনিল কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 6:54 PM

বাবা-মাকে দেশে ছেড়ে অনেক ছেলেমেয়েই চাকরি সূত্রে কিংবা সংসার পাততে চলে যান বিদেশ। ফলত শেষ বয়েসে বাবা-মা একাকী হয়ে পড়েন। তাঁরা কীভাবে থাকবেন, কীভাবে সময় কাটাবেন, কতখানিই বা চিন্তা করেন সন্তানরা। ভেবে দেখেন কি কেউ? সে কথা মাথায় রেখেই তৈরি হয়েছিল মালায়াম ছবি ‘অ্যানড্রয়েড কুঞ্জাপ্পান ভার্সান ৫.২৫’। সেই ছবির হিন্দি রিমেক হতে চলেছে এবার। মুখ্য চরিত্রে থাকতে চলেছেন অনিল কাপুর। 

নিত্য নতুন বিষয়বস্তু নির্ভর ছবি তৈরি করে দর্শকের মন জয় করেছে মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রি। হিন্দি ও অন্যান্য ভাষাতেও রিমেক হচ্ছে তাদের ছবির। যেমন ধরুন, ২০১৯ সালের মুক্তিপ্রাপ্ত মালায়ালাম ছবি ‘অ্যানড্রয়েড কুঞ্জাপ্পান ভার্সান ৫.২৫’। এই সায়েন্স ফিকশন নির্ভর ছবিতে দাঁপিয়ে অভিনয় করেছিলেন মালায়ালাম অভিনেতা সুরাজ ভেঞ্জারামোডু ও সৌবিন শাহির। পরিচালনা করেছিলেন রাথেশ বালাকৃষ্ণন পদুবাল। সেই ছবিরই রিমেক তৈরি করতে চলেছে বলিউড। মুখ্য চরিত্রে অভিনয় করবেন অনিল কাপুর। হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় তৈরি হবে রিমেক। 

অনিল কাপুরকে দেখা যাবে সুরাজ ভেঞ্জারামোডু যে চরিত্রটি করেছিলেন, সেই বৃদ্ধের চরিত্রে। হিন্দি ছবির নামটি এখনও জানা যায়নি যদিও। ‘অ্যানড্রয়েড কুঞ্জাপ্পান ভার্সান ৫.২৫’ এক বৃদ্ধের কাহিনি। সেই বৃদ্ধের বন্ধু ছিল এক রোবট। রাশিয়া ছেলে চাকরি করে চলে যায়। বৃদ্ধ বাবাকে কে দেখাশোনা করবে, সেই ভেবে তাকে একটি রোবট দিয়ে যায় সে। সায়েন্স ফিকশন হওয়া সত্ত্বে, এ এক মানবিক কাহিনি। সেই রোবটের সঙ্গে আত্মীক টান অনুভব করতে শুরু করে বৃদ্ধ। সব ঠিক থাকলে এই বছরই ছবির হিন্দি রিমেকের শুটিং শুরু হবে। 

আগেও সায়েন্স ফিকশনে কাজ করেছেন অনিল কাপুর। সেই উল্লেখযোগ্য ছবির নাম মিস্টার ইন্ডিয়া। বলি অন্দর বলছে, প্রযোজক ফেথ ফিল্মসের ভিকি রজনী ‘অ্যানড্রয়েড কুঞ্জাপ্পান ভার্সান ৫.২৫’ ছবির হিন্দি সত্ব কিনেছেন। ছবির চিত্রনাট্যের কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। অতীতে ‘টেবিল নম্বর ২১’, ‘আর…রাজকুমার’, ‘ফোবিয়া’, ‘মুন্না মাইকেল’-এর মতো ছবি তৈরির পিছনে অন্যতম ভূমিকা পালন করেছিলেন ভিকি। 

আরও পড়ুন: Shahrukh Khan: অফিসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা শাহরুখকে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ চোপড়া; রাগে অপমানে কী করেছিলেন শাহরুখ

Gotham week: ভারত থেকে মনোনীত হল রিচা ও আলির ‘গার্লস উইল বি গার্লস’