Shahrukh Khan: অফিসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা শাহরুখকে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ চোপড়া; রাগে অপমানে কী করেছিলেন শাহরুখ

বিধু বিনোদ চোপড়ার সঙ্গে অতীতে তিক্ততার অভিজ্ঞতা রয়েছে কিং খানের। শোনা যায়, শাহরুখ তখন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। কাজের সন্ধানে নানা জায়গায় ঘুরে বেড়াতেন। যেতেন প্রযোজকদের অফিসে। তেমনই একবার বিধু বিনোদ চোপড়ার অফিসে গিয়েছিলেন শাহরুখ।

Shahrukh Khan: অফিসের বাইরে ঘণ্টার পর ঘণ্টা শাহরুখকে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ চোপড়া; রাগে অপমানে কী করেছিলেন শাহরুখ
শাহরুখ খান (ইনসেটে বিধু বিনোদ চোপড়া)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 03, 2021 | 5:13 PM

রাজকুমার হিরানির মেন্টর ও সহ-পরিচালক ছিলেন বিধু বিনোদ চোপড়া। পাঁচটি ছবি একসঙ্গে তৈরি করেছিলেন তাঁরা। যেমন ‘মুন্না ভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়েটস’, ‘পিকে’, ‘সঞ্জু’। কিন্তু এখন আর তাঁদের যৌথ ভাবে ছবি তৈরি করতে দেখা যাবে না হলেই মনে করছেন বলি অন্দরের অনেকে। তাঁর পরবর্তী ছবিতে বিধু বিনোদের সঙ্গে ছবি প্রযোজনা করবেন না রাজকুমার। তিনি গাঁটছড়া বেঁধেছেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজের সঙ্গে। ছবিতে অভিনয় করবেন শাহরুখ।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রসঙ্গত, বিধু বিনোদ চোপড়ার সঙ্গে অতীতে তিক্ততার অভিজ্ঞতা রয়েছে কিং খানের। শোনা যায়, শাহরুখ তখন ইন্ডাস্ট্রিতে একেবারে নতুন। কাজের সন্ধানে নানা জায়গায় ঘুরে বেড়াতেন। যেতেন প্রযোজকদের অফিসে। তেমনই একবার বিধু বিনোদ চোপড়ার অফিসে গিয়েছিলেন শাহরুখ। তবে প্রযোজক তাঁর সঙ্গে দেখা করেননি। উলটে তাঁকে নাকি ঘণ্টার পর ঘণ্টা অফিসের বাইরে বসিয়ে রেখেছিলেন বিধু বিনোদ। খুব অপমানিত হয়েছিলেন শাহরুখ। শপথ নিয়েছিলেন, কোনওদিনও বিধু বিনোদের সঙ্গে কাজ করবেন না। ফলত, রাজকুমারের আসন্ন ছবিতে বিধু বিনোদের অংশ না হওয়ারই কথা।

রাজকুমার হিরানি মানেই ছবিতে কমেডির ছোঁয়া থাকবে। অতি কঠিন বিষয়কেও তিনি কমেডির ছাঁচে ফেলে দিতে পারেন। তা ‘মুন্না ভাই এমবিবিএস’ হোক কিংবা ‘পিকে’। শাহরুখের সঙ্গে এই ছবিটিও কমেডিতে ভরপুর হতে চলেছে। শোনা যাচ্ছে, সেখানে নাকি থাকতে পারেন তাপসী পান্নুও। ছবির বিষয় অভিবাসন। ছবির চিত্রনাট্যের দায়িত্ব সামলাচ্ছেন পারিজাত যোশী। সব ঠিক থাকলে সেপ্টেম্বর থেকেই ছবির শুটিং।

আরও পড়ুনGotham week: ভারত থেকে মনোনীত হল রিচা ও আলির ‘গার্লস উইল বি গার্লস’

Devlina Kumar: ভাত-কাপড়ের প্রাচীনতম একতরফা প্রথাকে বিঁধলেন অভিনেত্রী দেবলীনা কুমার; দেখুন ছবিতে