অজয়ের বন্ধুকেই মনে-মনে পছন্দ করতেন তাঁর স্ত্রী অভিনেত্রী কাজল, কে সেই ব্যক্তি?

Kajol-Ajay: বিয়ের আগে অজয়ের এক বন্ধুকে বেশ পছন্দ করতেন কাজল। সেই সময় অবশ্য কাজলের সঙ্গে অজয়ের প্রেমের সম্পর্ক তৈরি হয়নি। তখন তাঁরা ভাল বন্ধু। অজয়কে সেই কথা বলেওছিলেন অভিনেত্রী। সেই বন্ধুকে ইমপ্রেস করার নানা ধরনের টিপস নিতে অজয়ের থেকে। জানেন অজয়ের সেই বন্ধুকে?

অজয়ের বন্ধুকেই মনে-মনে পছন্দ করতেন তাঁর স্ত্রী অভিনেত্রী কাজল, কে সেই ব্যক্তি?
কাজল এবং অজয়।
Follow Us:
| Updated on: Jun 11, 2024 | 11:09 AM

কাজল এবং অজয় দেবগণের বিয়েটা খুব বেশি লোকজন জানতে পারেননি। মিডিয়ার ডামাডোল ছিল না। বড়-বড় করে ছবি বেরোয়নি সেইভাবে। হঠাৎই জানা যায় বলিউডের ‘গার্ল নেক্সট ডোর’ কাজলকে বিয়ে করেছেন অভিনেতা অজয় দেবগণ। পরবর্তীকালে অবশ্য বিয়ে সম্পর্কে নানা কথা শেয়ার করেছিলেন কাজল। তাঁর সাংসারিক জীবনের খুঁটিনাটি অনেককিছু নিয়েই কথা বলেছিলেন তিনি। অত্যন্ত পারিবারিক মানুষ কাজল। স্বামী এবং সন্তান নিয়েই তাঁর জীবন। গুছিয়ে সংসার করেন। কিন্তু একটা কথা জানলে অবাক হবেন যে, বিয়ের আগে কাজল অজয়েরই এক বন্ধুর প্রেমে হাবুডুবু খেতেন। অজয়কে সেই কথা বলেওছিলেন অভিনেত্রী। সেই বন্ধুকে ইমপ্রেস করার নানা ধরনের টিপস নিতে অজয়ের থেকে। জানেন অজয়ের সেই বন্ধু কে?

অজয় সেই বন্ধু আর কেউ নন অভিনেতা অক্ষয় কুমার। হিন্দি ফিল্ম দুনিয়ায় অজয় এবং অক্ষয়ের বন্ধুত্বের নানা কাহিনি শোনা গিয়েছে। বহু ছবিতে একসঙ্গে কাজও করেছেন তাঁরা। অক্ষয় যখন ইন্ডাস্ট্রিতে নতুন মুখ, তখন থেকেই কাজলের তাঁকে ভাল লাগত। সোজা কথায়, অক্ষয়ের উপর বিশাল ক্রাশ খেয়েছিলেন কাজল। অজয় নাকি ছিলেন কাজলের বেস্ট ফ্রেন্ড। তাঁকে এসেই সব কথা শেয়ার করতেন কাজল। কোনও ছেলেকে ভাল লাগলে, পছন্দ হলে সবার আগে অজয়কেই জানাতেন কাজল। বান্ধবীর সমস্ত কথা কান পেতে শুনতেন অজয়। তারপর একদিন কাজল-অজয়ের মন দেওয়া-নেওয়া হয়। সত্যিই তাঁদের প্রেম হয়। প্রেম গড়ায় বিয়েতে। আর অক্ষয়? নাহ্, কাজলের সঙ্গে অক্ষয়ের বিষয়টা অধরাই। অক্ষয় বিয়ে করেন রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়ার কন্যা অভিনেত্রী (এখন তিনি আর অভিনয় করেন না) টুইঙ্কেল খান্নাকে। তাঁরাও সুখের সংসার করছেন বহু বছর।