ফুটবলার প্রেমিকের সঙ্গে কীভাবে দুর্গাপুজো কাটাবেন দিতিপ্রিয়া? ফাঁস করলেন অভিনেত্রী

Ditipriya Roy: রাত পোহালেই ষষ্ঠী। ঢাকে কাঠি পড়ে গিয়েছে। যদিও এবছরের দুর্গাপুজোটা অন্যান্য বারের তুলনায় অন্যরকম। কারণ, আরজি কর কাণ্ডের প্রতিবাদ এখনও জারি। তার মাঝেও উত্‍সবে ফেরার চেষ্টা করছেন সবাই। এত প্রতিবাদ, মিছিলের মাঝে চলতি বছরের দুর্গাপুজোটা কেমন ভাবে কাটাবেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়?

ফুটবলার প্রেমিকের সঙ্গে কীভাবে দুর্গাপুজো কাটাবেন দিতিপ্রিয়া? ফাঁস করলেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 2:54 PM

রাত পোহালেই ষষ্ঠী। ঢাকে কাঠি পড়ে গিয়েছে। যদিও এবছরের দুর্গাপুজোটা অন্যান্য বারের তুলনায় অন্যরকম। কারণ, আরজি কর কাণ্ডের প্রতিবাদ এখনও জারি। তার মাঝেও উত্‍সবে ফেরার চেষ্টা করছেন সবাই। এত প্রতিবাদ, মিছিলের মাঝে চলতি বছরের দুর্গাপুজোটা কেমন ভাবে কাটাবেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়? প্রতি বছর পুজোয় বেশির ভাগ সময়টাই কাজে কাজে কেটে যায় অভিনেত্রীর। তবে এই বছরটা তাঁর কাছে কিন্তু একটু অন্যরকম। জীবনে এসেছে নতুন মানুষ। যা নিয়ে হয়েছে বিপুল আলোচনা।

TV9 বাংলার তরফে দিতিপ্রিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়। প্রশ্ন করা হয় যে এ বছরের পুজোটা তিনি কী ভাবে কাটাবেন? দিতিপ্রিয়ার স্পষ্ট জবাব এ এ বছরের পুজোটাও পুরো কাজে কাজেই কাটবে তাঁর। অভিনেত্রী বললেন, “আমার পুজোটা সাধারণত কাজে কাজেই কেটে যায়। আর তাছাড়া হয়তো বন্ধুদের সঙ্গে একটু বাড়িতে আড্ডা দেব।” তাহলে এ বছর পুজোয় প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরোবেন না অভিনেত্রী? এই প্রসঙ্গ উঠতেই দিতিপ্রিয়ার উত্তর, “আমার বয়ফ্রেন্ড আর আমি দুজনেই খুব লাজুক মানুষ। তাই প্লিজ আমাদের প্রেম নিয়ে আলোচনা করবেন না। খুব অস্বস্তি করছে। তবে এটা বলতে পারি। ও নিজের পেশার জন্য শহরের বাইরে থাকে। পুজোয় ছুটি পাওয়ার সুযোগও কম। যদি ছুটি পেয়ে কলকাতায় আসে তাহলে হয়তো একদিন বেরোব।” বাকি দিনগুলো বাড়িতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে আর জমিয়ে খাওয়া দাওয়া করেই কেটে যাবে নায়িকার। নিজের জন্য খুব কম জামাকাপড় কিনেছেন তিনি। তবে মা-বাবার জন্য বেশ কিছু নতুন পোশাক কিনেছেন।

উল্লেখ্য, অভিনেত্রীর প্রেমিক পেশায় ফুটবলার। চেন্নাইয়িন এফসির বাঙালি ফুটবলার শমীক মিত্রর সঙ্গে সম্পর্কে রয়েছেন দিতিপ্রিয়া। চেন্নাই এফসির গোলকিপার শমীক, শিলিগুড়ির ছেলে। ২০২৭ সাল পর্যন্ত চেন্নাইয়ের সঙ্গে চুক্তিবদ্ধ শমীক। দিতিপ্রিয়ার বাড়ির সকলেও জানেন এই সম্পর্কের বিষয়ে। বাড়িতেও রয়েছে যাতায়াত। এর আগে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, শমীক আসার পর তাঁর মায়ের ভালবাসা ভাগ হয়ে গিয়েছে। তাঁর থেকে প্রেমিকই এখন বেশি আপন। আপাতত বিয়ের কোনও প্ল্যান নেই তাঁদের। দু’জনেই নিজেদের কেরিয়ার নিয়ে ফোকাস। প্রেম প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি প্রথম থেকেই জানিয়েছিলেন তাঁদের ব্যক্তিগত সম্পর্কটা যেন ব্যক্তিগতই থাকে। তবে অহেতুক আলোচনা হোক তাঁদের সম্পর্ক নিয়ে তা তিনি সত্যিই চান না।