লক্ষ লক্ষ টাকা! জেলে লরেন্সের বিলাসবহুল জীবনযাপনের জন্য কত খরচ হয় জানেন?

Lawrence Bishnoi: কংগ্রেস নেতা বাবা সিদ্দিকীর মৃত্যুর পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে একটাই নাম। তিনি হলেন লরেন্স বিষ্ণোই। যাঁর নেতৃত্বে কংগ্রেস নেতার উপর গুলিবর্ষণ হয়েছে। শুধু তাই নয় তাঁর ইশারাতেই সলমন খানকে মৃত্যুর হুমকি দেওয়া হচ্ছে বার বার। অন্দরের ফিসফাস জেল থেকেই সব ছক কষছেন লরেন্স বিষ্ণোই।

লক্ষ লক্ষ টাকা! জেলে লরেন্সের বিলাসবহুল জীবনযাপনের জন্য কত খরচ হয় জানেন?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 5:47 PM

কংগ্রেস নেতা বাবা সিদ্দিকীর মৃত্যুর পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে একটাই নাম। তিনি হলেন লরেন্স বিষ্ণোই। যাঁর নেতৃত্বে কংগ্রেস নেতার উপর গুলিবর্ষণ হয়েছে। শুধু তাই নয় তাঁর ইশারাতেই সলমন খানকে মৃত্যুর হুমকি দেওয়া হচ্ছে বার বার। অন্দরের ফিসফাস জেল থেকেই সব ছক কষছেন লরেন্স বিষ্ণোই। এবার প্রকাশ্যে এল নতুন তথ্য। জেলে থেকেই যাতে লরেন্স আরামে জীবন যাপন করতে পারেন তাই বিশেষ ব্যবস্থা করেছে বিষ্ণোই পরিবার।

তাঁর জন্য বছরে প্রায় ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা ব্যয় করে বিষ্ণোই পরিবার। এই তথ্য দিয়েছেন তাঁরই এক আত্মীয়। নাম রমেশ বিষ্ণোই। তিনি বলেন, “কখনও ভাবতেই পারিনি পঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে আইন নিয়ে পাশ করা ৩১ বছরের লরেন্স একজন দাগী আসামি।”

লরেন্স পরিবার বরাবরই আর্থিক ভাবে সচ্ছল। লরেন্সের বাবা হরিয়ানা পুলিশের কনস্টেবল হিসাবে কাজ করতেন। শুধু তাই নয় পঞ্জাবের গ্রামে তাঁর ১১০ একর জমি রয়েছে। লরেন্সের তুতো ভাই জানিয়েছেন, ছোট থেকেই বিলাসবহুল জীবন যাপন করে এসেছেন তিনি। জন্ম থেকে দামি জামা কাপড় পরেছে সে।

রমেশ বলেন, “জেলে যাতে লরেন্স ভাল ভাবে থাকতে পারেন তাই তাঁর পরিবার ৩৫ থেকে ৪০ লক্ষ টাকা খরচ করে।” উল্লেখ্য, লরেন্স ও বিষ্ণোই গ্যাংয়ের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ রয়েছে। তাঁদের হুমকিতেই খুব চিন্তিত হয়ে পড়েছে সলমন এবং তাঁর গোটা পরিবার। নায়কের নিরাপত্তা আরও আঁটোসাটো করা হয়েছে। বসেছে বাড়তি সিসি ক্যামেরা।