আচমকাই মৃত্যুর খবর সৌরভ পত্নীর! এরপর দীর্ঘ ‘লড়াই’, পরিণতি কী হল?

Dona Ganguly: আরজি কর কাণ্ডে বেফাঁস মন্তব্যের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। এর ঠিক পরের দিনই ঘটে যায় অঘটন। হ্যাক হয় ডোনার ফেসবুক প্রোফাইল। শুধু কি তাই? তাঁর ফেসবুক প্রোফাইল থেকে পোস্ট করা হতে থাকে একের পর এক নগ্ন নারীর ছবি।

আচমকাই মৃত্যুর খবর সৌরভ পত্নীর! এরপর দীর্ঘ 'লড়াই', পরিণতি কী হল?
Follow Us:
| Updated on: Sep 17, 2024 | 11:21 PM

আরজি কর কাণ্ডে বেফাঁস মন্তব্যের পর আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন ডোনা গঙ্গোপাধ্যায়। এর ঠিক পরের দিনই ঘটে যায় অঘটন। হ্যাক হয় ডোনার ফেসবুক প্রোফাইল। শুধু কি তাই? তাঁর ফেসবুক প্রোফাইল থেকে পোস্ট করা হতে থাকে একের পর এক নগ্ন নারীর ছবি। লেখা হয়, “পবিত্র আত্মার শান্তি কামনা করি ডোনা।” কখনও বা লেখা হয়, “শান্তিতে ঘুমোও বোন ডোনা।” হ্যাক হওয়ার খবর ডোনার কাছে পৌঁছতে বেশি সময় লাগেনি। ‘অ্যাকশন’-এ নামেন খোদ ডোনাই। ডোনার তরফে যোগাযোগ করা হয় পশ্চিমবঙ্গ সরকারের সাইবার বিভাগের এডিজি ও আইজিপি শ্রী হরিকিশোর কুসুমাকারের সঙ্গে। চলে হ্যাকারের সঙ্গে দীর্ঘ লড়াই।

কয়েক ঘণ্টা পরেই উদ্ধার হয় তাঁর প্রোফাইলটি। তবে পেজটি পুনরুদ্ধার করতে কম বেগ পেতে হয়নি। অবশেষে ফিরে এসেছে তাঁর পেজটিও। আগের মতোই সব কিছু স্বাভাবিক। স্বস্তিতে তাঁর ভক্তরা।

উল্লেখ্য, গত কয়েক দিন ধরে বিতর্ক যেন পিছু ছাড়ছে না সৌরভ-পত্নীর। সম্প্রতি বর্ধমানের সংস্কৃতি লোক মঞ্চে বিধায়ক খোকন দাসের উদ্যোগে নৃত্য উৎসবের অনুষ্ঠানে উপস্থিত হয়ে ডোনা বলেছিলেন, ‘রেপ টেপ সব জায়গায়তেই হয় কিন্তু বাংলার মতো এত প্রতিবাদ কোথায় হচ্ছে? বাংলার সব মানুষরা যেভাবে একত্রিত হয়ে প্রতিবাদ করছে, এটা একটা বিরাট ব্যাপার।’ তার পরে একের পর এক কটাক্ষ ধেয়ে আসে তাঁর দিকে।