গোপনে বাড়ছে সলমন-ঐশ্বর্যর সম্পর্ক! বাড়ির পরিচারিকার থেকে তথ্য ফাঁস

Aishwarya-Salman: এত বছর পরেও মাঝে মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খানের অসমাপ্ত প্রেমের বিভিন্ন কাহিনি। সঞ্জয়লীলা ভনসালির 'হম দিল দে চুকে সনম' ছবির সেট থেকে নায়ক -নায়িকার প্রেমপর্বের শুরু। তবে সেই সময় ভাইজান অন্য এক জনের সম্পর্কে ছিলেন। যে সময় ঐশ্বর্যর প্রতি দুর্বলতা অনুভব করেছিলেন নায়ক তখন তিনি সোমি আলির সঙ্গে সম্পর্কে ছিলেন।

গোপনে বাড়ছে সলমন-ঐশ্বর্যর সম্পর্ক! বাড়ির পরিচারিকার থেকে তথ্য ফাঁস
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2024 | 3:47 PM

এত বছর পরেও মাঝে মাঝে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খানের অসমাপ্ত প্রেমের বিভিন্ন কাহিনি। সঞ্জয়লীলা ভনসালির ‘হম দিল দে চুকে সনম’ ছবির সেট থেকে নায়ক -নায়িকার প্রেমপর্বের শুরু। তবে সেই সময় ভাইজান অন্য এক জনের সম্পর্কে ছিলেন।

যে সময় ঐশ্বর্যর প্রতি দুর্বলতা অনুভব করেছিলেন নায়ক তখন তিনি সোমি আলির সঙ্গে সম্পর্কে ছিলেন। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে সেই পুরনো দিনের ঘটনার কথাই প্রকাশ্য়ে আনলেন ভাইজানের প্রাক্তন প্রেমিকা। তিনি জানিয়েছেন অনেক দিন আগে থেকেই তিনি আঁচ করছিলেন যে কিছু একটা ঘটছে। সলমনের বাড়ি অর্থাত্‍ গ্যালাক্সির জিমে হঠাত্‍ই আসতে শুরু করেন নায়িকা। তখনই বিষয়টা ভাল লাগে সোমির। বুঝতে পেরেছিলেন তাঁর আর সলমনের সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি আসতে চলেছেন।

সঞ্জয়ের ছবির শুটিংয়ের সময় থেকেই দুরত্ব বাড়তে থাকে সলমন এবং সোমির মধ্য়ে। তিনি বলেন, “শুটিংয়ের সময় আমি একবার সলমনকে ফোন করেছিলাম। কিন্তু ও ফোন ধরেনি। তাই তখন আমি সঞ্জয়কে ফোন করি। উনি বলেছিলেন সলমন নাকি তখন শুটিং করছেন। এটা কী করে সম্ভব? পরিচালক ফোন তুলে কথা বলতে পারছেন। এদিকে ও পারছে না।” সে সময় সোমির সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন সলমন। তার পরেও তখন ঐশ্বর্যর যাতায়াত বাড়ে ভাউজানের বাড়িতে। তাঁদের দুজনের মধ্য়ে যে সম্পর্ক তৈরি হয়েছে বাড়ির পরিচারকদের থেকে খবর পেতেন সোমি। তিনি বলেন, “বুঝতে পেরেছিলাম এবার আমার সরে যাওয়ার সময় এসেছে।” উল্লেখ্য, সলমন-ঐশ্বর্যর সম্পর্কও ভেঙে গিয়েছিল ২০০২ সালে।