Shahrukh Khan: অবশেষে ইচ্ছাপূরণ! ভার্চুয়ালে শাহরুখ-সাক্ষাৎ ক্যান্সার আক্রান্ত শিবানীর

King Khan: শাহরুখের 'বাজিগর' ছবি দেখে একমাত্র মেয়ের নাম প্রিয়া রেখেছিলেন শিবানী চক্রবর্তী। মেয়ে শাহরুখভক্ত, সেই সূত্রে মায়ের জীবনেও শাহরুখ-যাপন হয়েছে বারবার। অসুস্থ শরীরে দেখতে গিয়েছেন 'পাঠান' সিনেমাও।

Shahrukh Khan: অবশেষে ইচ্ছাপূরণ! ভার্চুয়ালে শাহরুখ-সাক্ষাৎ ক্যান্সার আক্রান্ত শিবানীর
অবশেষে ইচ্ছাপূরণ! ভার্চুয়ালে শাহরুখ-সাক্ষাৎ ক্যান্সার আক্রান্ত শিবানীর
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 1:43 PM

স্বপ্নপূরণ! শাহরুখ-সাক্ষাতে এবার নতুন জীবনপথে এগোলেন শিবানী চক্রবর্তী। অবশেষে খড়দহের দক্ষিণপল্লীর বাসিন্দা, ক্যান্সার আক্রান্ত শিবানীর সঙ্গে কথা হল শাহরুখ খানের (Shahrukh Khan)। সোমবার রাতে দু’জনের ভিডিও কলে কথা হয়েছে। শিবানীর জন্য প্রার্থনা থেকে আর্থিক সাহায্যের আশ্বাস, সবক্ষেত্রেই এগিয়ে এসেছেন শাহরুখ খান। আর শাহরুখের সঙ্গে শিবানীর এই কথোপকথনের খবর প্রকাশ্যে আসতেই ফের শোরগোল পড়েছে সোশ্যাল দুনিয়ায় (Social Media)!

কী কথা হয়েছে শিবানী এবং শাহরুখের? শিবানীর মেয়ে প্রিয়া চক্রবর্তী বলেন, “শাহরুখ খানের সঙ্গে মায়ের বিস্তারিত কথা হয়েছে। তিনি আমার সঙ্গেও কথা বলেছেন। স্যর, বলেছেন মায়ের জন্য তিনি প্রার্থনা করবেন। মায়ের চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আশ্বাসও দিয়েছেন শাহরুখ খান।” কলকাতায় এলে শাহরুখের সঙ্গে মুখোমুখি দেখা হবে শিবানীর, একথাও নাকি জানিয়েছেন অভিনেতা স্বয়ং।

প্রসঙ্গত, বেশ কয়েকদিন আগে শিবানীর একমাত্র কন্যা শাহরুখভক্ত প্রিয়া চক্রবর্তী টুইটারে একটি ভিডিও পোস্ট করেন। তিনি আবেদন করেন, তাঁর ক্যান্সার আক্রান্ত মা একটিবার শাহরুখের সঙ্গে দেখা করতে চান। এই পোস্ট ছড়িয়ে পড়ে মুহূর্তেই। অসুস্থ প্রৌঢ়া শিবানীর এমন ইচ্ছার কথা ভাইরাল হয় মুহূর্তেই। সকলেই প্রার্থনা করেন, একবার শাহরুখ-শিবানী সাক্ষাৎ হোক। সাফল্য এল কয়েকদিনের মধ্যেই। জীবনপথের শেষপর্বে পৌঁছে শেষইচ্ছা পূরণ হল শিবানীর। অর্থের অভাব থেকে শুরু করে একাধিক ইচ্ছাপূরণের স্বপ্ন বুনতে বুনতে নায়কের কথা শুনলেন শিবানী। শাহরুখের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, অভিনেতার ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে যোগাযোগ করা হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শিবানী সংক্রান্ত খবরের লিঙ্ক পাঠানো হয় তাঁকে। অন্যদিকে শাহরুখের একাধিক ফ্যান ক্লাবের সঙ্গেও যোগাযোগ করেন তিনি। অবশেষে সেই আবেদনে সাড়া দিলেন শাহরুখ নিজেই। কথা হল, এবং দেখা হওয়ার আশ্বাসও এল শিবানী এবং প্রিয়ার কাছে।

শাহরুখের ‘বাজিগর’ ছবি দেখে একমাত্র মেয়ের নাম প্রিয়া রেখেছিলেন শিবানী চক্রবর্তী। মেয়ে শাহরুখভক্ত, সেই সূত্রে মায়ের জীবনেও শাহরুখ-যাপন হয়েছে বারবার। অসুস্থ শরীরে দেখতে গিয়েছেন ‘পাঠান’ সিনেমাও। প্রত্যেক মুহূর্তে চেয়েছেন মেয়ের হাত ধরে একবার দেখা করতে শাহরুখের সঙ্গে। কিন্তু শরীর বাধ সেধেছে হঠাৎ! ২০২১ থেকে মারণরোগ ক্যান্সারের সঙ্গে যুদ্ধ শুরু হয়েছে তাঁর। কলকাতা মেডিক্যালে চিকিৎসা চলার পরেও খুব একটা সুস্থতার মুখ দেখেননি শিবানী। একদিকে মেয়ের বিয়ে আর একদিকে চিকিৎসার খরচ, চিন্তা বেড়েছে ক্রমশ। কিন্তু শাহরুখ-স্পর্শ? এই ইচ্ছার পূরণের তাগিদ নিয়েও এগিয়েছেন তিনি। মেয়ের মাধ্যমে করেছেন আবেদন। এবার সেই আবেদনেই মিলল সাড়া।