ভালবাসা- বন্ধুত্ব- শান্তি যার মধ্যে খুঁজে পেয়েছি সে তুমিই: রাজ

ভালবাসা ফিরিয়ে দিয়েছেন শুভশ্রীও। সেখানে বিয়ের দিনের ছবি নয়। বরং বিয়ের পরের দিনের ছবি। লাল-পাড়া সাদা শাড়ির শুভশ্রী। একেবারে সাদামাটা, পাশের বাড়ির মেয়ে। যেখানে আরবানার চাকচিক্য নেই, জেল্লা নেই, আছে শুধু এক আকাশ স্নিগ্ধতা।

ভালবাসা- বন্ধুত্ব- শান্তি যার মধ্যে খুঁজে পেয়েছি সে তুমিই: রাজ
রাজ-শুভশ্রী
Follow Us:
| Updated on: May 11, 2021 | 8:07 PM

দেখতে দেখতে তিন। টলিপাড়ার হটেস্ট কাপলের বিয়ের জন্মদিন আজ। অতিমারিতে আয়োজন সামান্যই। তবে দু’জনের সোশ্যাল মিডিয়ায় আজ আদরের ঢল নেমেছে। সঙ্গে দোসর দু’জনের অগণিত ফ্যানক্লাবের তাঁদের বিয়ের দিনের কোলাজ।

তিন বছর আগে এমনই এক বৈশাখের দিনে বাওয়ালি রাজবাড়িতে সাতপাকে বাঁধা পড়েছিলেন তাঁরা। হেভিওয়েট বিয়েতে ঢল নেমেছিল তারকাদের। বিয়ের থ্রো-ব্যাক ছবি শেয়ার করেছেন রাজ। সঙ্গে ছোট্ট ক্যাপশনে। সেই ক্যাপশনেই শব্দ হয়ে ঝরে পড়েছে শুভশ্রীর প্রতি রাজের ভালবাসা। রাজ লিখেছেন, “বন্ধুত্ব, ভালবাসা, শান্তি-আনন্দ তা তোমার মধ্যেই খুঁজে পাই। আমার সারাজীবনের প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমায় ধন্যবাদ। তিন বছর আগে সারাজীবন আমার সঙ্গে জীবন যাপনের সিদ্ধান্ত নেওয়ার জন্য ধন্যবাদ, ভালবাসা”।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

ভালবাসা ফিরিয়ে দিয়েছেন শুভশ্রীও। সেখানে বিয়ের দিনের ছবি নয়। বরং বিয়ের পরের দিনের ছবি। লাল-পাড়া সাদা শাড়ির শুভশ্রী। একেবারে সাদামাটা, পাশের বাড়ির মেয়ে। যেখানে আরবানার চাকচিক্য নেই, জেল্লা নেই, আছে শুধু এক আকাশ স্নিগ্ধতা। হ্যাপেনিং জুটিকে ভার্চুয়ালি শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার অনেকেই। তালিকায় রয়েছেন নুসরত জাহান, রফিয়াৎ রশিদ মিথিলা থেকে শুরু করে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, দেবলীনা কুমারসহ অনেকেই। বাদ যাননি দেবশ্রীর দিদিও। অভিনেত্রী সোহিনী সরকার তো আবার লিখেই ফেলেছেন রাজের কমেন্ট বক্সে, “তোমাদের দেখে সত্যিই মনে হয় ভালবাসায় আছ”।

আরও পড়ুন-‘একদম উপভোগ করিনি, ওঁরা বলল প্রশংসা করতেই হবে’, কিশোর কুমার-পর্ব নিয়ে বিস্ফোরক অমিত কুমার

গত বছর এই দিনেই মা হওয়ার খবর প্রথম বার প্রকাশ্যে এনেছিলেন রাজ-শুভশ্রী। তারপর একে একে মাতৃত্ব, রাজের পিতৃবিয়োগ, ইউভানের জন্ম রাজের তৃণমূলে যোগদান, প্রার্থী হওয়া, শুভশ্রীর করোনা এবং সবশেষে রাজের বিধায়ক হিসেবে অভিষেক… ভাল খারাপের মিশেলেই একটা বছর কেটেছে ওদের। তবে শুধু একটা বছর নয়, আগামী দিনগুলোতেও এভাবেই একে অপরের পাশে থেকে কাটানোর অঙ্গীকার ওদের, রাজ এবং শুভশ্রীর।