Kartik- Ayushmann: কার্তিক ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে পিছনে ফেলে দিলেন আয়ুষ্মানকে 

Kartik- Ayushmann: কার্তিক ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ে পিছনে ফেলে দিলেন আয়ুষ্মানকে 
কার্তিক আরিয়ান-আয়ুষ্মান খুরানা

Kartik- Ayushmann:  আয়ুষ্মান খুরানার ছবি 'অনেক' যে টাকায়  তৈরি হয়েছে, সেই বাজেট উঠবে কি না তা নিয়েও প্রশ্ন উঠছে।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 31, 2022 | 3:49 AM

আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) ছবি ‘অনেক’ মুক্তি পেয়েছে এই শুক্রবার। তার আগের সপ্তাহে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) ছবি ‘ভুল ভুলাইয়া ২’। সেই ছবি ইতিমধ্যে ১০০ কোটি ক্লাবে ঢুকে পড়েছে। শুধু শনিবারই কার্তিকের ছবি ১১ কোটি রোজগার করেছে অফিস থেকে। আয়ুষ্মানের ছবি  থেকে যে অঙ্কটা প্রায় পাঁচগুণ বেশি। অন্যদিকে শনিবার টম ক্রুজ অভিনীত হলিউড ছবি ‘টপ গান: ম্যাভেরিক’-এর তুলনায়ও ‘অনেক’-এর বক্স অফিস কালেকশন কম ছিল। শনিবার টমের ছবি  ৪.২৫ কোটি টাকা আয় করেছে।

আয়ুষ্মান খুরানার ছবি ‘অনেক’ যে টাকায়  তৈরি হয়েছে (৭০-৮০ কোটি), সেই বাজেট উঠবে কি না তা নিয়েও প্রশ্ন উঠছে। ছবি মুক্তির দ্বিতীয় দিনে অর্থাৎ শনিবার মাত্র ১.৭৫ কোটি আয় করেছে, দুই দিনের মোট আয় ৩.৭৫ কোটি। বক্স অফিস কালেকশনের তথ্য অনুযায়ী,  শনিবার ‘অনেক’-এর কোনও চাহিদা ছিল না দর্শকদের কাছে। শনিবার ১.৭৫ কোটি কালেকশন করার পরে ছবিটি দুই দিনে মোট ৩.৭৫ কোটি ব্যবসা করেছে। শনিবারে অনেক ছবির এই কালেকশনের অর্থ ছবির ব্যবসার অবস্থা খুব খারাপ। রবিবার যদি ছবির কালেকশন না বাড়ে, তবে হয়তো সিনেমা হলগুলো এই ছবিরও শো তুলে কার্তিক-কিয়ারা আডবাণী ছবি ‘ভুল ভুলাইয়া ২’-র শো বাড়িয়ে  দেবে। অন্যদিকে খবর “ভুল ভুলাইয়া ২ শনিবারও নিজের ম্যাজিক বজায় রেখেছে সিনেমা হলে। প্রায় ১১ কোটি ব্যবসা করেছে শনিবার এই ছবি। কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’, আয়ুষ্মানের ‘অনেক’ সকলকে ছাপিয়ে যাচ্ছে কার্তিকের এই ছবি।

টম ক্রজের ছবি ‘টপ গান: ম্যাভেরিক’ শনিবার বক্স অফিসে বড় সফলতা পায়। অথচ ‘অনেক’ বক্স অফিসে তেমন কোনও  উল্লেখযোগ্য কিছু দেখাতে ব্যর্থ হয়েছে। টমের ছবি শনিবার ৪.২৫ কোটি আয় করেছে, যা শুক্রবারের সংখ্যা থেকে ৭৫% বেশি। প্রিভিউ আর অগ্রিম বুকিং সহ, টমের ছবি এখনও ভারতে ৯ কোটি আয় করেছে৷ তবে মার্কিন যুক্তরাষ্ট্রে ছবি ইতিমধ্যেই ১০০ মিলিয়ন অতিক্রম করেছে। সেই সঙ্গে টম ক্রুজের কেরিয়ারের অন্যতম সেরা ওপেনিং উইকেন্ড হিসেবে চিহ্নিত হচ্ছে এই ছবি।

আনিস বাজমি পরিচালিত ‘ভুল ভুলাইয়া ২’ হল ২০০৭ সালের হিট ‘ভুল ভুলাইয়া’ ছবির  সিক্যুয়েল। সেই ছবিতে অক্ষয় কুমার, বিদ্যা বালান এবং শাইনি আহুজা অভিনয় করেছিলেন। সিক্যুয়েলে কার্তিক-কিয়ারা ছাড়াও রয়েছেন টাব্বু এবং রাজপাল যাদব। প্রথম ছবিতেও ছিলেন রাজপাল। অপরদিকে অনুভব সিনহা পরিচালিত ‘অনেক’ ছবিতে আয়ুষ্মানকে উত্তর-পূর্ব ভারতের একজন আন্ডারকভার পুলিশ অফিসার হিসাবে দেখানো হয়েছে। ‘টপ গান: ম্যাভেরিক’ হল টমের আইকনিক ১৯৮৬ সালের হিট ছবি ‘টপ গান’-এর সিক্যুয়াল। এবং টম পুনরায় নেভাল এভিয়েটর পিট মিচেলের ভূমিকায়  অভিনয় করেছেন। ছবিতে মাইলস টেলার, জেনিফার কনেলি এবং জন হ্যামও অভিনয় করেছেন, ভ্যাল কিলমারও আসল থেকে ফিরে এসেছেন।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA