প্রেমের মহাকাব্যে প্রেমিক হবেন এবার কার্তিক আরিয়ান

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন স্ক্রিপ্ট পছন্দ হয়েছে কার্তিকের। এক মহাকাব্যিক প্রেমগাথা। এমন চরিত্রে আগে দেখা যায়নি কার্তিককে। খুব চুপিসারে চলছে প্রি-প্রোডাকশানের কাজ।

প্রেমের মহাকাব্যে প্রেমিক হবেন এবার কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান
Follow Us:
| Updated on: May 12, 2021 | 6:26 PM

কার্তিক আরিয়ানের মধ্যে সেঁধিয়ে আছে একটা রোমিও-ভাব। তাঁর মিষ্টি রোম্যান্টিকতায় ভিজেছে দর্শকের মন। ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘পতি পত্নী অর ও’ এইসব একের পর এক ছবিতে তাঁর দুষ্টু-মিষ্টি রোম্যান্টিসিজমে বুঁদ হয়েছে দর্শক-মন। কার্তিকের এই ‘রোমিও’ ইমেজকে আরও উস্কে দিতে এক মহাকাব্যিক প্রেমে প্রেমিকের চরিত্রে তাঁকে নিয়ে ভাবছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

ঘনিষ্ঠ সুত্র জানিয়েছেন ইতিমধ্যে প্রযোজকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক। ছবি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিধওয়ান। এই ছবির হাত ধরেই পরিচালক বলিউডে পা রাখতে চলেছেন। ২০১৯-এ সাজিদ এবং পরিচালক দুজনেই একসঙ্গে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। সাজিদ পেয়েছিলেন তাঁর ‘চিঁচোরে’-র জন্য। পরিচালক পেয়েছিলেন তাঁর ‘আনন্দী গোপাল’ছবির জন্য। ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন স্ক্রিপ্ট পছন্দ হয়েছে কার্তিকের। এক মহাকাব্যিক প্রেমগাথা। এমন চরিত্রে আগে দেখা যায়নি কার্তিককে। খুব চুপিসারে চলছে প্রি-প্রোডাকশানের কাজ। ছবির নাম এবং বাকি কাস্টিং এখনও ঠিক হয়নি। করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই তাঁরা এই ছবির কথা ঘোষণা করবেন।

আরও পড়ুন:‘গুপ্তধন’ খুঁজে পেলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন!

কিছুদিন আগেই ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ধর্মা প্রোডাকশন ফলাও করে সোশ্যাল মিডিয়ায় সেই কথা তাঁরা জানিয়েও দিয়েছিলেন। এই মুহূর্তে ‘ভুলভুয়াইয়া ২’-এর শুটিং নিয়ে তিনি ব্যস্ত। সদ্যই শেষ করেছেন ‘ধামাকা’-র কাজ। করোনাকালে আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কার্তিক।