‘গুপ্তধন’ খুঁজে পেলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন!

৮০-র দশকে বলিউড দম্পতি ঋষি কাপুর এবং নীতু সিংয়ের বিয়ের আসর। তাবড় অতিথি অভ্যাগতদের আমন্ত্রণ। সেখানে আমন্ত্রিত ছিলেন সেদিনের ছোট্ট রবিনাও।

'গুপ্তধন' খুঁজে পেলেন অভিনেত্রী রবিনা ট্যান্ডন!
রবিনা ট্যান্ডন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: May 12, 2021 | 1:27 PM

অবশেষে পেলেন তিনি। খুঁজে পেলেন। খুঁজে পেলেন গুপ্তধন! তিনি অর্থাৎ বলিউড (bollywood) অভিনেত্রী (Actress) রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। এমন একটি জিনিস তিনি খুঁজে পেয়েছেন, তা নাকি অভিনেত্রীর কাছে গুপ্তধনের সামিল! কিন্তু কী খুঁজে পেলেন রবিনা?

৮০-র দশকে বলিউড দম্পতি ঋষি কাপুর এবং নীতু সিংয়ের বিয়ের আসর। তাবড় অতিথি অভ্যাগতদের আমন্ত্রণ। সেখানে আমন্ত্রিত ছিলেন সেদিনের ছোট্ট রবিনাও। শুধু আমন্ত্রণই নয়। নব দম্পতির সঙ্গে ছবিও তুলেছিলেন। এত দিন পরে খুঁজে পেলেন সেই ছবি। যা রবিনার কাছে গুপ্তধনের থেকে কোনও অংশে কম নয়!

সোশ্যাল মিডিয়ায় পুরনো দিনের সেই ছবি শেয়ার করেছেন রবিনা। ছবি তিনি ছাড়াও তাঁর বাবা চলচ্চিত্র নির্মাতা রবি ট্যান্ডন, অভিনেতা ম্যাক মোহনও রয়েছেন। এই ছবিতে নীতু কাপুরকে ট্যাগ করেছেন রবিনা।

রবিনা লিখেছেন, ‘একটা রত্ন খুঁজে পেয়েছি। যদিও অনেক দেরিতে খুঁজে পেলাম। জুহি বব্বরকে এই ছবিটা খুঁজে দেওয়ার জন্য ধন্যবাদ। চিন্টু আঙ্কেল এই ছবিটা আত্মজীবনীতে দেবে বলে খোঁজ করেছিল। আমাকে জিজ্ঞেস করেছিল। কিন্তু তখন এই আসল ছবিটা হারিয়ে গিয়েছিল। খুঁজে পাইনি। অবশেষে পেলাম। এটা আমার কাছে গুপ্তধনের মতো।’

রবিনার বাবা রবি ট্যান্ডনের পরিচালনায় ‘রাহি বাদল গ্যায়ে’, ‘অন অউর শান’, ‘ঝুটা কাহিকা’, ‘খেল খেল মে’ ছবিতে কাজ করেছিলেন ঋষি। শেষ দুটো ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন নীতু। ফলে রবিনাদের সঙ্গে কাপুর পরিবারের সম্পর্ক অনেক পুরনো। এতদিন পরে পুরনো ছবি ফিরে পাওয়া রবিনার কাছে অমূল্য স্মৃতিকে আঁকড়ে ধরার সমান। সেই আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন, বহুদিন পরে টেলিভিশনে ফিরছেন ঋষভ বসু, কোন ধারাবাহিকে?