বিয়ের খবর প্রকাশের পর এই প্রথম পোস্ট কৌশাম্বীর! ‘এভাবে তোমাকে…’

Tollywood Gossip: হ্যাঁ, বিয়ে করছেন তাঁরা। আগামী ৯ মে বিয়ের তারিখ ঠিক হয়েছে তাঁদের। বাঙালি রীতি মেনেই হবে বিয়ে। ইতিমধ্যেই আমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি।

বিয়ের খবর প্রকাশের পর এই প্রথম পোস্ট কৌশাম্বীর! 'এভাবে তোমাকে...'
আদৃত-কৌশাম্বী।
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 9:58 PM

দিন দু’য়েক ধরে টলিপাড়ায় একটাই আপডেট, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কৌশাম্বী চক্রবর্তী ও আদৃত রায়। এ নিয়ে চলছে নানা জল্পনা। জানা গিয়েছে এই বৈশাখেও এক হবে চার হাত। বিয়ের খবর প্রকাশ পাওয়ার পর চুপই ছিলেন আদৃত-কৌশাম্বী। তবে দীর্ঘ নীরবতা ভেঙে এবার সামনে এলেন কৌশাম্বী। পোস্ট করলেন নিজের ছবি, যা দেখে হতবাক ভক্তরা। একজন লিখেছেন, ‘তোমাকে এভাবে দেখে চিনতে পারছি না। খুব সুন্দর লাগছে।” আর একজন প্রশ্ন রেখেছেন, “সত্যিই কি বিয়ে করছেন আপনারা?”

হ্যাঁ, বিয়ে করছেন তাঁরা। আগামী ৯ মে বিয়ের তারিখ ঠিক হয়েছে তাঁদের। বাঙালি রীতি মেনেই হবে বিয়ে। ইতিমধ্যেই আমন্ত্রণ পত্র পৌঁছে গিয়েছে। জোরকদমে চলছে বিয়ের প্রস্তুতি।

যদিও আদৃত এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি। বরাবরই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। এবারেও তাঁর ব্যতিক্রম হয়নি। বিয়ের দিনক্ষণ প্রকাশ পেলেও নিজেদের সম্পর্ক এখনও প্রকাশ্যে আনেননি ওঁরা। যদিও প্রেমের বয়স বেশ খানিকটা পার হয়ে গিয়েছে। তাঁদের নিয়ে ট্রোলিংও কম হয় না। ‘মিঠাই’ ধারাবাহিকে সৌমিতৃষা কুন্ডু ও আদৃত রায়ের কেমিস্ট্রি দেখার পর থেকে অনেকেই ভেবে নিয়েছিলেন তাঁরা বুঝি সম্পর্কে রয়েছেন। কিন্তু তার বদলে কৌশাম্বীর এন্ট্রি অনেকেই মেনে নিতে পারেননি। সেই কারণে সামাজিক মাধ্যমে কৌশাম্বীকে কম সমালোচনার মুখে পড়তে হয়নি। যদিও যত দিন গিয়েছেন ততই প্রেম বেড়েছে তাঁদের। এবার সেই প্রেমই এগচ্ছে আরও একধাপ। তাঁদের নতুন জীবনের জন্য অনেক শুভেচ্ছা।