‘ঐশ্বর্যকে নকল করছেন!’, সমালোচনার মুখে কৃতি শ্যানন

একের পর এক সাফল্য এখন তাঁর ঝুলিতে। কিছু দিন আগেই পেয়েছেন জাতীয় পুরস্কার। কথা হচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননের। মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি 'দো পাত্তি'। এই প্রথমবার নায়িকাকে দর্শক দেখবেন দ্বৈত চরিত্রে। এক দিকে দেখা যাবে মিষ্টি, সাধারণ সত্ত্বা। অন্য দিকে তাঁর নায়িকাকে দেখা যাবে আবার সুন্দরী, লাস্যময়ীর চরিত্রে।

'ঐশ্বর্যকে নকল করছেন!', সমালোচনার মুখে কৃতি শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 11:28 AM

একের পর এক সাফল্য এখন তাঁর ঝুলিতে। কিছু দিন আগেই পেয়েছেন জাতীয় পুরস্কার। কথা হচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননের। মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘দো পাত্তি’। এই প্রথমবার নায়িকাকে দর্শক দেখবেন দ্বৈত চরিত্রে। এক দিকে দেখা যাবে মিষ্টি, সাধারণ সত্ত্বা। অন্য দিকে তাঁর নায়িকাকে দেখা যাবে আবার সুন্দরী, লাস্যময়ীর চরিত্রে।

তাঁর একটি চরিত্রের নাম সৌম্য এবং অন্য একটি চরিত্রের নাম শৈলী। থ্রিলারধর্মী এই ছবিতে কৃতির সঙ্গে দেখা যাবে কাজল এবং শাহির শেখকে। আগের সপ্তাহেই প্রকাশ্যে এসেছে তাঁদের ছবির গান। সেই গান প্রকাশ্যে আসার পরেই শুরু সমালোচনা। ‘আঁখিয়ো দে কোল’ গানটি দর্শকের পছন্দ হলেও সেই গানে নায়িকার নাচ মোটেই ভাল লাগেনি দর্শকের। লাল রঙের ল্যাটেক্স ক্যাটসুটে গানের তালে পা মেলাতে দেখা গিয়েছে কৃতিকে। প্রথমে নায়িকাকে ভাল লাগলেও। তার এই নাচ দেখে মোটেই খুশি নন দর্শকের একাংশ। অনেকের মনে হয়েছে ঐশ্বর্য রাই বচ্চনকে নকল করেছেন কৃতি।

অনেকের মনে হতেই পারে নায়িকার নামে কেন এমন কথা বলা হচ্ছে। আসলে তো ব্যাপারটা তেমন নয়। বেশ কয়েক বছর আগে মুক্তি পেয়েছিল ঐশ্বর্য অভিনীত ছবি ‘ধুম ২’। যে ছবিতে একেরারে অন্য অবতারে তাঁকে দেখেছিলেন দর্শক। সেখানে তিনি যে নাচ করেছিলেন তা দেখেই নাকি কৃতি নকল করেছেন এই ধারণা তৈরি হয়েছে দর্শকের।

উল্লেখ্য, কৃতির ব্যক্তিগত জীবন নিয়েও কম আলোচনা হয়নি। কিছু দিন আগে তাঁর সঙ্গে নাম জড়ায় মহেন্দ্র সিং ধোনির তুতো ভাইয়ের সঙ্গে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার নামে মিথ্যে বলা হচ্ছে। ব্যাপারটা আমার কাছে ভীষণ হতাশাজনক। আমার পরিবারের উপরেও এর প্রভাব পড়ছে। সবাই আমাকে মেসেজ পাঠাচ্ছে। আমাকে আবার তাঁদেরকে ব্যাপারটা পরিষ্কার করতে হচ্ছে। ভীষণ অসহ্য লাগছে এই গোটা ব্যাপারটা।” কৃতি না মানলেও গুঞ্জন থামেনি। আগামী দিনে কী হয় এখন সেটাই দেখার