মধ্যরাতে ভিডিয়ো ফাঁস, অর্জুন কাপুরেক বার্থডে পার্টিতে…, মন ভাঙল মালাইকার

Bollywood Gossip: সেই সম্পর্কেই নাকি সম্প্রতি ইতি টেনেছেন অর্জুন কাপুর ও মালাইকা। যদিও এই মর্মে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি জুটির কাউকেই। তবে এবার যে ছবি সামনে এল, তা দেখে বেজায় মন খারাপ ভক্তদের।

মধ্যরাতে ভিডিয়ো ফাঁস, অর্জুন কাপুরেক বার্থডে পার্টিতে..., মন ভাঙল মালাইকার
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 1:48 PM

মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেট করেছেন। তবুও কোথাও গিয়ে যেন সেই সম্পর্ক দানা বাঁধছে না। মাঝে মধ্যেই শোনা যায় যে তাঁরা নাকি আলাদা হতে চলেছেন। করোনার সময় থেকে একসঙ্গে লিভইন সম্পর্কে আসেন এই জুটি। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় তাঁদের প্রেমের চর্চা ক্রমেই দীর্ঘ হয়ে চলে। তবে বিয়ে নিয়ে কখনই মুখ খুলতে দেখা যায়নি অর্জুন কাপুরকে। তবে মালাইকা যে বিয়ে থেকে সন্তান, সবক্ষেত্রে রাজি, তা একাধিকবার জানিয়ে দিয়েছেন। তবে সেই সম্পর্কেই নাকি সম্প্রতি ইতি টেনেছেন অর্জুন কাপুর ও মালাইকা। যদিও এই মর্মে খুব একটা মুখ খুলতে দেখা যায়নি জুটির কাউকেই। তবে এবার যে ছবি সামনে এল, তা দেখে বেজায় মন খারাপ ভক্তদের।

মাঝরাতে বসল এবার অর্জুন কাপুরের বার্থডে পার্টি। আর সেই পার্টিতে দেখা গেল না মালাইকা আরোরাকে। সেই ছবি সামনে আসতেই জল্পনা তুঙ্গে। অর্থাৎ তাঁদের বিচ্ছেদের জল্পনাই তাহলে সত্যি! এই ছবি দেখার পর থেকেই সকলের মনে এমনই প্রশ্ন বর্তমান। অন্যদিকে একশ্রেণির রীতিমত মন খারাপ। জুটির আলাদা হওয়ার খবর যেন মেনে নিতে পারছেন না তাঁরা।

তবে অর্জুনের জন্মদিনের পার্টিতে মালাইকার অনুপস্থিতি দেখে এবার অনেকেই বিচ্ছেদের জল্পনায় সিলমোহর দিচ্ছেন। তবে অর্জুনের জীবনে নতুন কোনও সম্পর্ক উঁকি দিচ্ছে কি না, সেই প্রসঙ্গে কোনও খবরই বলিউডের অন্দরমহলে জায়গা করে নেননি। যদিও ওপর শ্রেণি জুটি আবারও একসঙ্গে জায়গা করে নেবে, সেই অপেক্ষায় দিনগুনছেন।