Actress threatened on social media: আরজি কর কাণ্ডের প্রতিবাদ করায় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে ধর্ষণের হুমকি

Actress threatened on social media: অভিনেত্রী বলেন, "আরজি কর কাণ্ডের প্রতিবাদে মিছিলে যোগ দিয়েছি। স্লোগান দিয়েছি। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। সাইবার সেলে ইমেল পাঠিয়ে অভিযোগ জানিয়েছি। তবে সাইবার ক্রাইমের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি।"

Actress threatened on social media: আরজি কর কাণ্ডের প্রতিবাদ করায় সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীকে ধর্ষণের হুমকি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 2:22 AM

কলকাতা: আরজি কর কাণ্ডে সরব হয়েছেন। নেমেছেন রাস্তায়। সেজন্য ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করলেন এক অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে জানিয়ে সাইবার থানায় ইমেল করেছেন। অভিনেত্রীর অভিযোগ, দু’বার সাইবার থানায় ইমেলে অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তোলেন তিনি।

গত ৯ অগস্ট আরজি করের সেমিনার হল থেকে এক জুনিয়র ডাক্তারের দেহ উদ্ধার হয়। ‘তিলোত্তমা’-র নৃশংস পরিণতির প্রতিবাদে রাজ্যজুড়ে সরব হন সাধারণ মানুষ। আন্দোলনে নামেন জুনিয়র ডাক্তাররা। তিলোত্তমার নৃশংস পরিণতি প্রতিবাদে তিনিও সরব হন বলে জানান অভিনেত্রী। নিয়মিত প্রতিবাদে সামিল হন তিনি। এরপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে হুমকি দেওয়া হয়।

অভিনেত্রী বলেন, “আরজি কর কাণ্ডের প্রতিবাদে মিছিলে যোগ দিয়েছি। স্লোগান দিয়েছি। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে। সাইবার সেলে ইমেল পাঠিয়ে অভিযোগ জানিয়েছি। তবে সাইবার ক্রাইমের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। আমার আইনজীবী বলেছেন, আরও একবার সাইবার সেলে অভিযোগ জানাতে।”

এই খবরটিও পড়ুন

সাইবার সেলের তরফে কোনও পদক্ষেপ না করায় সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে খোলা চিঠি লিখেছেন ওই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় হুমকির পরও প্রতিবাদ থেকে সরে আসবেন না বলে স্পষ্ট করে দিয়েছেন ওই অভিনেত্রী।