চমকে দেওয়া ইতিহাস! কোন অঙ্কে বাবার থেকে মাত্র ১২ বছরের ছোট মালাইকা?

Malaika Arora: বাবার থেকে মাত্র ১২ বছরের ছোট মালাইকা! বিজ্ঞানসম্মত ভাবে এও কী সম্ভব? এ নিয়ে যখন হচ্ছে জোর আলোচনা তখন সামনে এল এক নতুন তথ্য। এল নতুন খবর। কোন অঙ্কে বাবা ও মালাইকার বয়সের ফারক এত কম জানেন?

চমকে দেওয়া ইতিহাস! কোন অঙ্কে বাবার থেকে মাত্র ১২ বছরের ছোট মালাইকা?
Follow Us:
| Updated on: Sep 12, 2024 | 8:01 PM

বুধবার প্রয়াত হয়েছেন মালাইকা অরোরার বাবা অনীল মেহতা। পুলিশ সূত্রে খবর, নিজেরই ফ্ল্যাটের ছয়তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এই কঠিন সময়ে নিজেদের পরিবারের জন্য সময় চেয়েছেন মালাইকা, চেয়েছেন প্রাইভেসি। এ সবের মধ্যেই সামনে এসেছেন এক চাঞ্চল্যকর তথ্য, যে হিসেব মেলাতে না পেরে অবাক নেটিজেনদের একটা বড় অংশ। বাবার থেকে মাত্র ১২ বছরের ছোট মালাইকা! বিজ্ঞানসম্মত ভাবে এও কী সম্ভব? এ নিয়ে যখন হচ্ছে জোর আলোচনা তখন সামনে এল এক নতুন তথ্য। এল নতুন খবর। কোন অঙ্কে বাবা ও মালাইকার বয়সের ফারক এত কম জানেন?

মালাইকার বয়স এই মুহূর্তে ৫০ বছর। ৬২ বছর বয়সে প্রয়াত হয়েছেন অনীল মেহতা। এই অনীল মেহতা আদপে মালাইকার জন্মদাতা পিতা নন। তাঁর জন্মদাতা পিতার নামও অনীল, তাঁর পদবী অরোরা। মালাইকা যখন খুব ছোট তখনই অনীল অরোরা ও তাঁর মা জয়েস পলিকারপের বিচ্ছেদ হয়ে যায়। এর পরই জয়েস অর্থাৎ মালাইকার মা বিয়ে করেন অনীল কুলদীপ মেহতাকে। ছোট থেকে এই অনীলের কাছেই মানুষ মালাইকা ও তাঁর বোন অমৃতা। নিজের সন্তানের মতো এই দুই বোনকে ভালবেসেছিলেন অনীল। এ দিকে মালাইকার দুই বাবার নামই যেহেতু এক, তাই গতকাল অনীলের মৃত্যুর পর শুরু হয় চরম বিভ্রান্তি। কথায় বলে, নামে কী বা এসে যায়? তবে নামে যে সত্যিই এসে যায়, এই কাণ্ডই যেন সেই প্রমাণই দিচ্ছে।

মালাইকার জন্মদাতা বাবা-মায়ের যখন বিচ্ছেদ হয়ে যায় তখন তাঁর বয়স মাত্র ১১ বছর। বোন অমৃতার বয়স ৬ বছর। মায়ের কাছে মূলত মানুষ তাঁরা? কী হয়েছিল তাঁর সৎবাবা অনীলের? কেন এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন? সূত্র জানাচ্ছে মৃত্যুর আগে মেয়েকে ফোন করেছিলেন অনীল। জানিয়েছিলেন তিনি ক্লান্ত– এর পরেই এই ঘটনা। শোক কাটিয়েই উঠতে পারছে না গোটা পরিবার।