Satyameva Jayate 2: বেকায়দায় জন, বক্স অফিসে নাজেহাল ‘সত্যমেব জয়তে ২’, নেপথ্যে সলমন?

হল মালিকদের একাংশ মনে করছেন সূর্যবংশী চার সপ্তাহেও যে পরিমাণ ভিড় টানতে পারছেন, সত্যমেব জয়তে ২ প্রথম দুদিনেও সেই ভিড় টানতে ব্যর্থ হয়েছে।

Satyameva Jayate 2: বেকায়দায় জন, বক্স অফিসে নাজেহাল 'সত্যমেব জয়তে ২', নেপথ্যে সলমন?
নাজেহাল 'সত্যমেব জয়তে ২', নেপথ্যে সলমন?
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Nov 28, 2021 | 7:55 PM

প্রত্যাশা ছিল অনেক, কিন্তু পূরণ হল না কিছুই। জন আব্রাহামে ছবি সত্যমেব জয়তে প্রায় মুখ থুবড়ে পড়ল বক্স অফিসে। নেপথ্যে কাজ করেছেন সলমনের স্ট্র্যাটেজি?

গত শুক্রবার অর্থাৎ ২৬ নভেম্বর মুক্তি পেয়েছে দুই অ্যাকশন ছবি। একটি হল জন আব্রাহাম অভিনীত সত্যমেব জয়তে ২ ও অন্যদিকে সলমন খান ও তাঁর ভগ্নীপতি আয়ুষ শর্মা অভিনীত অন্তিম। আর অন্তিমের কারণেই কার্যত ব্যাকফুটে জন। সত্যমেব জয়তের প্রথম পার্ট হিট হওয়ার পর এই সিকুয়াল নিয়ে প্রযোজকদের আকাঙ্ক্ষা ছিল বিস্তর। কিন্তু সেই ইচ্ছের ধারেকাছেও পৌঁছতে পারল না এই ছবি। তৃতীয় দিনে এই ছবির আয় ৬ কোটি ৮৯ লক্ষ টাকার মতো। বিহারে এই ছবি ভাল পারফর্ম করলেও সারা দেশে কিন্তু এগিয়ে আছে অন্তিম। সলমন ম্যাজিক কাজ করাতেই কি পিছিয়ে পড়লেন জন? উঠেছে প্রশ্ন।

হল মালিকদের একাংশ মনে করছেন সূর্যবংশী চার সপ্তাহেও যে পরিমাণ ভিড় টানতে পারছেন, সত্যমেব জয়তে ২ প্রথম দুদিনেও সেই ভিড় টানতে ব্যর্থ হয়েছে। ফলা একাধিক সিনেমা হলে সত্যমেব জয়তের বদলে স্লট দেওয়া হয়েছে রোহিত শেট্টির সূর্যবংশীকে। অন্যদিকে অন্তিমের পারফরম্যান্সও মনে ধরেছে দর্শকদের।

প্রসঙ্গত, সলমন খানের বোন অর্পিতা খানের স্বামী আয়ুশ। ফলে তাঁর ইন্ডাস্ট্রিতে কাজ যে পুরোটাই সলমন খানের বদান্যতায়, এ হেন বক্তব্য ছিলই। তবে এ ছবিতে আয়ুশ নিজেকে প্রমাণ করতে পেরেছেন বলেই মনে করছেন সমালোচকরা। সলমন খান প্রতি পদে অভিনয়ের খুঁটিনাটি নিয়ে তাঁকে সাহায্য করেছেন বলে জানিয়েছেন আয়ুশ। “অভিনয় করতে শুরু করার আগে পাঁচ বছর সলমন ভাই আমাকে ট্রেনিং দিয়েছেন। ফলে ওঁকে রিপ্রেজেন্ট করছি আমি। যদি কাজ করতে না পারি, তা হলে হয়তো লোকে বলবে কোচিং বা ট্রেনিং ঠিক ছিল না। এগুলো মাথায় কাজ করতে থাকে”, শেয়ার করেছেন আয়ুশ।

আরও পড়ুন, Tollywood News: ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র গল্প লেখার সময় ঋতুদার ইনফ্লুয়েন্স বেশি ছিল: রাজর্ষি দে

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla