‘সলমনই আমার জীবন’, হঠাৎই বলে ফেলেন ঐশ্বর্য!

Aishwarya Rai Bachchan: 'হম দিল চুকে সনম' ছবিতে অভিনয় করতে-করতেই পর্দার বাইরেও সলমন-ঐশ্বর্যর মধ্যে প্রেম জমে ক্ষির হয়ে ওঠে। তখন কোথায় অভিষেক, কোথায় বচ্চন পরিবার। খবরের শিরোনামে জ্বলজ্বল করত কেবলই ঐশ্বর্য-সলমনের ভালবাসা!

'সলমনই আমার জীবন', হঠাৎই বলে ফেলেন ঐশ্বর্য!
ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খান।
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 2:18 PM

নীল রঙের সি থ্রু আঁচল। তাতে তারার মতো সাদা চকচকে চুমকি বসানো। তাঁদের কথা উঠলেই ভেসে আসে এই ছবি। অপরূপা সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেন বলিউডের ভাইজান সলমন খান। ‘হম দিল চুকে সনম’ ছবিতে অভিনয় করতে-করতেই পর্দার বাইরেও সলমন-ঐশ্বর্যর মধ্যে প্রেম জমে ক্ষির হয়ে ওঠে। তখন কোথায় অভিষেক, কোথায় বচ্চন পরিবার। খবরের শিরোনামে জ্বলজ্বল করত কেবলই ঐশ্বর্য-সলমনের ভালবাসা!

সেই সময়ই ‘কফি উইথ করণ’ টক শোতে হাজির হলেন ঐশ্বর্য রাই বচ্চন। নানা প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন রাই সুন্দরী। একটি রাউন্ডে সলমন সম্পর্কে প্রশ্ন করা হল ঐশ্বর্যকে। জিজ্ঞেস করা হল, সলমন খান সম্পর্কে তাঁর কী বক্তব্য? রাই সুন্দরী অকপট বলেন, “সলমন আমার জীবন…”

তারপর বাকিটা ইতিহাস। ঐশ্বর্যর জীবন হয়ে থাকলেন না সলমন। তাঁদের বিচ্ছেদ হয়ে গেল। শোনা যায়, ঐশ্বর্যর গালে নাকি কষিয়ে একটা চড় মেরেছিলেন ভাইজ়ান। সেই থাপ্পড়ের গুঞ্জন শোনা গিয়েছিল অনেকদূর পর্যন্ত। তাসের ঘরের মতো ভেঙে গিয়েছিল তাঁদের মনের সাজানো সংসারটা। ঐশ্বর্য হাঁটা দিয়েছিলেন পিছন ঘুরে। তাঁকে মনে-মনে খুবই মিস করতেন সলমন। এতটাই মিস করতেন যে, ঐশ্বর্যর মতো দেখতে স্নেহা উল্লালকে খুঁজে বের করেছিলেন সঙ্গে-সঙ্গে। সেই অভিনেত্রীর সঙ্গে একটি আস্ত ছবিও তৈরি করে ফেলেছিলেন ভাইজান। সকলে বলাবলি করেছিলেন, ঐশ্বর্যকে ভুলতেই স্নেহার আবির্ভাব।

পরবর্তীকালে ‘আপ কা আদালত’ টিভি শোতে সলমন জানিয়েছিলেন, তাঁর কারণেই হয়তো একে-একে প্রেমিকারা জীবন থেকে চলে গিয়েছিলেন। ঐশ্বর্যর জন্য তিনি দারুণ খুশি। অভিষেকের সঙ্গে প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়েছে বলে তিনি মনে-মনে তৃপ্ত। কিন্তু যতই তৃপ্ত হয়ে থাকেন না কেন, ঐশ্বর্যর জন্য হয়তো আজও প্রাণটা কাঁদে সলমনের। তিনিই যে ছিলেন রাই সুন্দরীর প্রাণ ঘোমড়া!