Abhay-Anurag Fight: ‘অনুরাগ কাশ্যপ মিথ্যাবাদী, বিষাক্ত মানুষ, আমার নামে অসত্য বলেছে’, এ কোন যুদ্ধ শুরু করলেন অভয় দেওল!

Dev D: অনুরাগের সঙ্গে কাজ করাকে জীবনের একটা 'উচিত শিক্ষা' হিসেবে দেখেছেন অজয়। বলেছেন, "আমি ওকে এড়িয়ে চলি। কারণ, আমার জীবনে বিষাক্ত মানুষের কোনও প্রয়োজন নেই।"

Abhay-Anurag Fight: 'অনুরাগ কাশ্যপ মিথ্যাবাদী, বিষাক্ত মানুষ, আমার নামে অসত্য বলেছে', এ কোন যুদ্ধ শুরু করলেন অভয় দেওল!
অনুরাগ কাশ্য়প এবং অভয় দেওল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 2:24 PM

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের লেখা ‘দেবদাস’ উপন্যাসকে নিজের মতো সাজিয়েছিলেন বলিউডের পরিচালক অনুরাগ কাশ্যপ। ছবির নাম দিয়েছিলেন ‘দেব ডি’। ছবিতে অভিনয় করেছিলেন অভয় দেওল। সম্প্রতি ‘ট্রায়েল বাই ফায়ার’ ছবির জন্য চর্চায় আছেন অভয়। সেই ছবি নিয়ে কথা বলতে গিয়ে অনুরাগ কাশ্যপের প্রসঙ্গ উঠে আসে। ‘দেব ডি’ ছবির শুটিংয়ের সময় নাকি পাঁচ তারা আপ্যায়ন চেয়েছিলেন অভয়। তেমনটাই দাবি করেছেন অনুরাগ। এবং তাঁর সেই অভিযোগকে ফুৎকারে নস্যাৎ করেছেন অভয়। তিনি বলেছেন, “আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে অনুরাগ। ও মিথ্যাবাদী। ও বিষাক্ত একজন মানুষ। ওর থেকে সকলের সাবধান থাকা প্রয়োজন।”

অভয় বলেছেন, “লোকের সামনে এসে আমার সম্পর্কে অনেকগুলো মিথ্যা কথা বলেছে অনুরাগ। একটা মিথ্যা ছিল, আমি নাকি ‘দেব ডি’র শুটিংয়ের সময় আমার জন্য পাঁচ তারা হোটেলের রুম ভাড়া করতে বলেছিলাম। সত্যি কথাটা জানুন। ও আমাকে নিজে থেকে বলেছিল, ‘তুমি আমার সঙ্গে থেকো না, তুমি একজন দেওল। তোমাকে আমি হোটেলে রাখব’। কিন্তু পরবর্তীকালে ও বলেছে, আমিই নাকি চেয়েছি এমনটা।”

অনুরাগের সঙ্গে কাজ করাকে জীবনের একটা ‘উচিত শিক্ষা’ হিসেবে দেখেছেন অজয়। বলেছেন, “আমি ওকে এড়িয়ে চলি। কারণ, আমার জীবনে বিষাক্ত মানুষের কোনও প্রয়োজন নেই। জীবনটা খুবই ছোট। অনেককিছু দেখার আছে, জানার আছে। অনুরাগ কাশ্যপ একজন মিথ্যাবাদী, ও একজন বিষাক্ত মানুষ।”