Mithila Palkar: ‘কাটা ঘায়ে নুনের ছিটে দেবেন না’, কেন বললেন মিথিলা?

Mithila Palkar: ২০১৫-এ বলিউডি ছবি ‘কাট্টি বাট্টি’তে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন মিথিলা। ইমরান খানের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

Mithila Palkar: ‘কাটা ঘায়ে নুনের ছিটে দেবেন না’, কেন বললেন মিথিলা?
মিথিলা পালেকর।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2021 | 9:28 PM

মিথিলা পালেকর। বলিউড ইন্ডাস্ট্রির পরিচিত নাম। ওয়েব প্ল্যাটফর্মে মিথিলার একের পর এক পছন্দ করছেন দর্শক। এ হেন মিথিলা রবিবাসরীয় সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন। সঙ্গে যা লিখেছেন, তার বাংলা তর্জমা করে দাঁড়ায়, কাটা ঘায়ে নুনের ছিটে দেবেন না। কেন এমন বললেন মিথিলা?

আসলে নিউ ইয়র্ক শহরে নিজের একটি ছবি শেয়ার করেছেন মিথিলা। কিন্তু তা পাঁচ বছর আগের ছবি। মিথিলা লিখেছেন, ‘না, আমি আমেরিকাতে নেই এখন। এটা পাঁচ বছর আগে। জিজ্ঞেস করে করে ক্ষতস্থানে আর নুন দিও না দয়া করে। ধন্যবাদ।’ আসলে করোনা পরিস্থিতিতে মাঝে বছর দুয়েক বেড়াতে যাওয়া বন্ধ ছিল। ফের আমেরিকা যাওয়ার সুযোগ এখনও পর্যন্ত হয়ে ওঠেনি অভিনেত্রীর। একদিকে স্মৃতি রোমন্থন করেছেন তিনি। অন্যদিকে কোনও প্রশ্ন করার আগেই সম্ভাব্য প্রশ্নের উত্তরও দিয়ে দিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Mithila Palkar (@mipalkarofficial)

গোঁড়া মরাঠি পরিবার থেকে অভিনয় জগতে এসেছেন মিথিলা। দাদু-ঠাকুমা নাতনির এই পেশায় আসা একেবারে পছন্দ করেননি। কিন্তু নাতনির যত ছবি আজ পর্যন্ত খবরের কাগজে বেরিয়েছেন, তা জমিয়ে রেখেছেন নিজেদের কাছে। মিথিলার প্রথম প্রেম থিয়েটার। ছোট থেকেই অভিনয় ভালবাসতেন। মাত্র ১২ বছর বয়সে প্রথম থিয়েটারে অভিনয়। তখন থেকেই নাকি এই পেশায় কেরিয়ার তৈরির সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন। মাস কমিউনিকেশ নিয়ে স্নাতক হওয়ার পর বিজ্ঞাপন জগতেও পড়াশোনা করেছেন মিথিলা। অভিনয় শুরু করলেও পড়াশোনার গুরুত্ব তাঁর কাছে অনেক। তাই প্রাতিষ্ঠানিক পড়াশোনাকে অবহেলা করেননি তিনি।

২০১৫-এ বলিউডি ছবি ‘কাট্টি বাট্টি’তে প্রথম অভিনয়ের সুযোগ পেয়েছিলেন মিথিলা। ইমরান খানের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দর্শকের দরবারে প্রশংসিত হয়েছিল তাঁর অভিনয়। কিন্তু এর পরও কিছু বিজ্ঞাপনের অফার ছাড়া তেমন কিছু ছিল না মিথিলার কাছে। ২০১৬-এর ৯ এপ্রিল তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘গার্ল ইন দ্য সিটি’র প্রথম এপিসোড রিলিজ হয়। তারপর থেকে পর পর অভিনয়ের অফার পেয়েছেন তিনি। মিথিলা মিউজিক পছন্দ করেন। তিনি মনে করেন, মিউজিকের মাধ্যমেই তাঁকে ব্যখ্যা করা যায়। কয়েক মাস আগে ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘ত্রিভঙ্গ’। কাজল, তানভি আজমি সঙ্গে নজর কেড়েছেন মিথিলাও। তিন নারী, তথা তিন প্রজন্মের সম্পর্কের গল্প ‘ত্রিভঙ্গ’ দর্শকের প্রশংসা আদায় করে নিয়েছে।

আরও পড়ুন, Sara Ali Khan: বিয়ের গুঞ্জনের মধ্যে সারাকে সঙ্গে নিয়ে বিশেষ বার্তা দিলেন ভিকি!