Roshni Bhattacharyya: বিয়েতে নিজেই মেকআপ করতে পারেন রোশনি, ব্রেকের পর ফের কবে কাজে ফিরবেন?

Roshni Bhattacharyya: TV9 বাংলাকে রোশনি জানালেন, আগামী ডিসেম্বরেই তাঁর বিয়ে। তবে নির্দিষ্ট দিন জানাবেন আর কয়েকদিন পরে।

Roshni Bhattacharyya: বিয়েতে নিজেই মেকআপ করতে পারেন রোশনি, ব্রেকের পর ফের কবে কাজে ফিরবেন?
রোশনি এবং তূর্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 8:40 PM

যে কোনও শুরুরই শেষ আছে। ঠিক যেমন শেষ হল ‘করুণাময়ী রানি রাসমণি উত্তর পর্ব’ ধারাবাহিকে অভিনেত্রী রোশনি ভট্টাচার্যের জার্নি। এই ধারাবাহিকে জগদম্বার চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন তিনি। গত বুধবার শেষ শট দিলেন রোশনি। আপাতত চলছে বিয়ের প্রস্তুতি।

TV9 বাংলাকে রোশনি জানালেন, আগামী ডিসেম্বরেই তাঁর বিয়ে। তবে নির্দিষ্ট দিন জানাবেন আর কয়েকদিন পরে। বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল লুকে সাজবেন তিনি। রোশনি বললেন, “বিয়েতে ট্র্যাডিশনাল সাজব। বেনারসীই পরব। কিন্তু একটা টুইস্ট থাকবে। ছোটবেলা থেকে ইচ্ছে ছিল মা, বাবার সঙ্গে মিলেই বিয়ের বাজার করব। সেটাই করছি। কোনও ডিজাইনার পোশাক নয়। কী রঙের বেনারসি পরব, সেটা সারপ্রাইজ থাক। এখনও মেকআপের জন্য কোনও প্রফেশনালকে বলিনি। নিজেও মেকআপ করতে পারি। ননদ, বোনেরা চুল বেঁধে দেবে। সব কিছুই আসলে বাড়ির মধ্যেই রাখতে চাইছি।”

গত অক্টোবরে তূর্য সেনের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে করেন রোশনি। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। তবে এ বার সামাজিক বিয়েতে ইন্ডাস্ট্রির সদস্যরাও নিমন্ত্রিত বলে খবর। সকলের আশীর্বাদ নিয়ে নতুন পথ চলা শুরু করবেন অভিনেত্রী। বিয়ের ঠিক পরেই বেড়াতে যাওয়া নয়। বরং তূর্যর এক আত্মীয়ের বিয়েতে হাজির থাকতে বাংলাদেশ যাবেন বলে জানালেন রোশনি।

আর কাজ? কবে ফের কাজে ফিরবেন? নতুন কী কী কাজ আসছে তাঁর? রোশনি শেয়ার করলেন, “জানুয়ারি পর্যন্ত ব্রেক নেওয়ার ইচ্ছে রয়েছে আমার। ফেব্রুয়ারি থেকে আবার কাজে জয়েন করার ইচ্ছে আছে। এর মধ্যে আমার একটা ওয়েব সিরিজ ‘শর্তাবলী প্রযোজ্য’ রিলিজ করবে। আর দুটো ছবি ‘অতি উত্তম’ এবং ‘মিসেস আন্ডারকভার’ও রিলিজের পথে। বাকি টেলিভিশন, ছবি, ওয়েব সব কিছু নিয়েই কথা চলছে। এখনও কিছু ফাইনাল হয়নি।”

রোশনি মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেন। ধারাবাহিক ‘প্রেমের কাহিনি’তে তাঁর অভিনয় প্রথম নজরে পড়ে। এরপর ‘আলোয় ভুবন ভরা’ ধারাবাহিকে এক অ্যাসিড অ্যাটাক সারভাইভারের ভূমিকায় অভিনয় করেন তিনি। ‘রাসমণি’ ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত। এই ধারাবাহিকে তাঁর জার্নি শেষ হওয়ার আগে ‘রাসমণি’ পরিবারের সদস্যরা রোশনিকে শুটিং সেটেই আইবুড়োভাত খাইয়েছেন। সুমন দে, দিয়া চক্রবর্তী, প্রমিতা চক্রবর্তী, সৌরভ সাহা, কৌশিক দাস, সৌমি চক্রবর্তী, অরুণাভ দে-র মতো এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত শিল্পীরা রোশনির পছন্দের খাবারের আয়োজন করেছিলেন। বিয়ের আগে আইবুড়োভাত খাওয়ানোর রীতি রয়েছে। সেই রীতি মেনেই এই আয়োজন করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় রোশনি নিজে এবং প্রমিতা সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন।

আরও পড়ুন, Salman Khan: প্রথমে কি আয়ুশকে পছন্দ করতেন না সলমন খান?