Ankush-Sandipta: কেষ্ট সেজে সন্দীপ্তার সঙ্গে প্রেম করতে উত্তরবঙ্গে ছুটেছিলেন অঙ্কুশ…

Shikarpur: কেষ্টর হাতে ছিল টর্চ। সন্দীপ্তার মেজাজ হারায় ক্ষণে-ক্ষণে... খুবই গোলমেলে বিষয়!

Ankush-Sandipta: কেষ্ট সেজে সন্দীপ্তার সঙ্গে প্রেম করতে উত্তরবঙ্গে ছুটেছিলেন অঙ্কুশ...
অঙ্কুশ এবং সন্দীপ্তা...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 12, 2022 | 7:01 PM

অঙ্কুশ হাজরা এখন খবরের শিরোনামে। সেপ্টেম্বরে জানা গিয়েছিল, তিনি ছবি প্রযোজনা করছেন এবং সেই ছবিতে তিনিই অভিনয় করছেন। সম্প্রতি ছবির অপর প্রযোজকের সঙ্গে বিবাদে জড়িয়ে আঙ্কুশ জানিয়েছেন, নেক্সজেন সংস্থার সঙ্গে আর কোনওদিনই কাজ করবেন না তিনি। এমন একটি খবর টলিপাড়ায় হটকেক যখন, ঠিক তখনই জানা গেল জীবনের প্রথম ওয়েব সিরিজ়ে কাজ করে ফেলেছেন অঙ্কুশ। এবং সেই ওয়েব সিরিজ়ের শুটিংও হয়ে গিয়েছে ২০২২ সালের মার্চ মাসে। সিরিজ়ে আছে অনেকগুলি চমক। একে-একে খোলসা হোক।

সিরিজ়ে প্রথমবার অঙ্কুশের সঙ্গে অভিনয় করেছেন সন্দীপ্তা সেন। তাঁরাই এই সিরিজ়ের নায়ক-নায়িকা জুটি। এবং আরও একটি বড় চমক ছবিতে আছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। তিনি অভিনয় করেছেন সন্দীপ্তার বাবার চরিত্রে। সন্দীপ্তার কাছে এই সিরিজ়ে একটি মস্ত বড় পাওয়া কারণ, এটি তাঁর এবং অঙ্কুশের একসঙ্গে কাজ। এমনকী এটা সন্দীপ্তা এবং কৌশিকেরও একসঙ্গে কাজ। সন্দীপ্তাই TV9 বাংলাকে জানিয়েছেন, সিরিজ়টি একটি মার্ডার মিস্ট্রি। পরিচালকের নাম নির্ঝর মিত্র। সিরিজ়ের নাম ‘শিকারপুর’। উত্তরবঙ্গের গল্প। শুটিংও সেখানেই হয়েছে। ডার্ক মার্ডার মিস্ট্রি নয় এটি। অনেকগুলো স্তর আছে। আবেগ-হাসি সবই আছে। এতে কেষ্টর চরিত্রে অঙ্কুশ এবং চুমকির চরিত্র সন্দীপ্তা।

TV9 বাংলাকে সন্দীপ্তা বলেছেন, “চুমকি খুবই ডানপিটে মেয়ে। ওর আবেগ মারাত্মক পর্যায়। এই প্রথম এমন একটি চরিত্রে অভিনয় করলাম, যার মুখে ফ্রেকলস আছে। অন্যভাবে কাজল পরেছি। আমার থেকে একেবারে ভিন্ন একটি চরিত্র অঙ্কুশের। সেটি শান্ত স্বভাবের। আমারটা ঠিক উল্টো। খুবই হাইপার। প্রচণ্ড বুদ্ধিমতী মেয়ে কিন্তু রেগে গেলে সাংঘাতিক। ‘শিকারপুর’ স্ট্রিম করতে শুরু করবে জ়ি ফাইভে ২০২৩ সালের জানুয়ারি মাসে।”