Arjun Kapoor: অসুস্থ অর্জুন কাপুর, কোভিড? সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন খবর

Arjun Kapoor: মালাইকা ভক্ত থেকে শুরু করে অর্জুন কাপুরের ভক্তরা একবাক্যে দ্রুত আরোগ্য কামনা করে বসলেন। অনেকই জানতে চাইলেন কী হয়েছে অভিনেতার।

Arjun Kapoor: অসুস্থ অর্জুন কাপুর, কোভিড? সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন খবর
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2022 | 1:09 PM

অসুস্থ অর্জুন কাপুর, সোশ্যাল নিজেই দিলেন খবর। মালাইকা ও অর্জুন এই জুটিকে প্রায় প্রতিটা সেলিব্রেশনে গা ভাসাতে দেখা যায়। বড়দিন যে তার সেলিব্রেশন এর তালিকা থেকে বাদ পড়বে না, এক কথায় বলাই বাহুল্য। পরিবারের সঙ্গে বেশ মজা করে দিনটি উদযাপন করলেন মালাইকা। শেয়ার করেছিলেন সেই ছবিও।  তবে পাশে থাকলেন না প্রতিবারের মতো অর্জুন কাপুর, অনেকেই এক কথায় প্রশ্ন করেছিলেন কোথায় ছিলেন এদিন মালাইকার বন্ধু! সঙ্গে-সঙ্গে নানা সূত্রে সোশ্যাল মিডিয়া থেকে খবর উঠে আসে থাকে তিনি নাকি মুম্বইতেই ব্যস্ত রয়েছেন শুটিংয়ের কাজে। অর্জুন কাপুরকে নিয়ে এমন খবর ছড়িয়ে পড়ার পরই তিনি নিজেই মুখ খুলে জানালেন, তিনি ঠিকই করছিলেন এই বিশেষ দিনে।

বড়দিনের লুকে সেজে বিছানায় শুয়ে রয়েছেন অর্জুন কাপুর। ছবি শেয়ার করে পোস্টে লিখলেন তিনি অসুস্থ। তবে করোনা এতবার তাঁর জীবনে খবরের হেডলাইন হয়ে এসেছে, যে এবার আগে থেকেই স্পষ্ট করে দিলেন অসুস্থতার কারণ কোভিড নয়। কারণ সম্প্রতি আবারও বাড়ছে করোনা সংক্রমণ, তাই সেই মুহূর্তে তিনি অসুস্থ, মালাইকা তাঁর সঙ্গে নেই, এমন ছবি দেখে অনেকেই অনুমান করতে পারেন বা প্রশ্ন করতে পারেন তবে কি আবারও করনায় আক্রান্ত অর্জুন কাপুর!

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

তাই কোনও জল্পনাকে না দিয়েই নিজেই জানালেন তিনি অসুস্থ বটে তবে করোনায় আক্রান্ত নয়। এই পোস্ট দেখা মাত্রই মালাইকা ভক্ত থেকে শুরু করে অর্জুন কাপুরের ভক্তরা একবাক্যে দ্রুত আরোগ্য কামনা করে বসলেন। অনেকই জানতে চাইলেন কী হয়েছে অভিনেতার। তবে সে প্রসঙ্গে কোনও উত্তরই মিলল না। উল্টে অর্জুন কাপুর জানালেন, এই সেলিব্রেশনে তিনি হলিডে অর্থাৎ ছুটিতেই রয়েছেন। সম্প্রত মালাইকা  আরোরা তাঁর শো-তে তাঁর ও অর্জুনের সম্পর্ক নিয়ে একাধিক মন্তব্য করেছেন, জানিয়েছে ভবিষ্যত পরিকল্পনার কথাও। তবে অর্জুন কাপুর খুব একটা এই মর্মে মুখ খোলেন না প্রকাশ্যে।