New Web Series: সন্ত্রাসবাদ দমন নিয়ে ওয়েব সিরিজ়, কবে আসছে ‘স্লিপার সেল’?

সন্ত্রাস এবং সন্ত্রাসবাদীদের নিয়ে তৈরি হয়েছে একটি ওয়েব সিরিজ়। সিরিজ়ের নাম 'স্লিপার সেল'।

New Web Series: সন্ত্রাসবাদ দমন নিয়ে ওয়েব সিরিজ়, কবে আসছে 'স্লিপার সেল'?
'স্লিপার সেল'-এর শুটিংয়ে। শ্রদ্ধাকে সিন বোঝাচ্ছেন অংশুমান।

সন্ত্রাস এবং সন্ত্রাসবাদীদের নিয়ে তৈরি হয়েছে একটি ওয়েব সিরিজ়। সিরিজ়ের নাম ‘স্লিপার সেল’। পরিচালনায় অংশুমান প্রত্যুষ। আগামী ২৮ নভেম্বর মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করবে সিরিজ়টি।

কেবল আমাদের দেশ নয়, সন্ত্রাসবাদের শিকার গোটা পৃথিবী। সময়ের সঙ্গে শুরু হয়েছে এর বিরুদ্ধে লড়াই। কিন্তু তাতেও সন্ত্রাসবাদীরা হার মানেনি। আক্রমণের নতুন নতুন পদ্ধতি বের করছে ক্রমশ। সেই পদ্ধতিরই একটি স্লিপার সেল। ফলে সিরিজ়ের নামকরণও সেরকমই হয়েছে।

সিরিজ় সম্পর্কে অংশুমান TV9 বাংলাকে বলেছেন, “২৮ তারিখ থেকে আমাদের সিরিজ়টির স্ট্রিমিং শুরু। সন্ত্রাসবাদের প্রভাব আমাদের সকলের জীবনেই রয়েছে। যাঁরা এর বিরুদ্ধে লড়াই চালায়, তাঁদের কথা আমরা কেউই জানি না। কাজের কতখানি ঝুঁকি থাকে, কতখানি ত্যাগ জড়িয়ে থাকে সেই হিরোদের জীবনে, সেটাকেই আমরা শ্রদ্ধাঞ্জলী দিতে চেয়েছি। এই আনসাং হিরোদের জীবনকে আমরা দেখাতে চেয়েছি এই সিরিজ়ে।”

 

View this post on Instagram

 

A post shared by Anshuman Pratyush (@a_pratyush1986)

সিরিজ়ে রয়েছেন অভিনেত্রী শ্রদ্ধা দাস। মুম্বই ও দক্ষিণী ছবিতে তাঁকে কাজ করতে দেখা যায়। অংশুমান পরিচালিত, জিৎ অভিনীত ‘প্যান্থার’ ছবিতে কাজ করেছিলেন শ্রদ্ধা। তিনিই সিরিজ়ের মুখ্য চরিত্রে। ‘ফিদা’র পর সঞ্জনাকেও দেখা যাবে এই সিরিজ়ে। সব্যসাচী চক্রবর্তী, অভিষেক চট্টোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল, সুদীপ মুখোপাধ্যায়, দীপাঞ্জন বসাক, বুদ্ধদেব ভট্টাচার্যর মতো অভিনেতারা রয়েছেন এই ছবিতে। সিরিয়র অভিনেতাদের সঙ্গে নতুনরাও রয়েছেন বলে জানিয়েছেন পরিচালক।

তিন মাস আগে কলকাতা এবং কলকাতার আশপাশের অঞ্চলে শুটিং হয়েছে ‘স্লিপার সেল’-এর। একটি শিপওয়ার্কস, বিশ্ববিদ্যালয় ও গল্ফগ্রিনের বেশ কিছু এলাকায় শুটিং হয়েছে। কিছুদিন আগেই অংশুমানের ‘নির্ভয়া’ মুক্তি পেয়েছে। ভবিষ্যতেও বেশকিছু ছবি ও ওয়েব সিরিজ়ের পরিকল্পনা রয়েছে পরিচালকের।

আরও পড়ুন: Aarya Season 2: “আরিয়া কি তাঁর অতীত থেকে পালাতে পারবে? নাকি নিজের পরিবারই তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করবে?”, প্রশ্ন তুলল ট্রেলার

Click on your DTH Provider to Add TV9 Bangla