Bhuvan Bam: বিখ্যাত ইউটিউবার ভুবন বাম এখন সাফাই কর্মী! দেখুন কী ঘটেছে তাঁর সঙ্গে…

BB Ki Vines: কেন এমন পরিণতি হল ভুবন বামের। করোনায় বাবা-মা দু'জনকেই হারিয়েছেন ভুবন।

Bhuvan Bam: বিখ্যাত ইউটিউবার ভুবন বাম এখন সাফাই কর্মী! দেখুন কী ঘটেছে তাঁর সঙ্গে...
ভুবন বাম।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 10, 2022 | 7:38 PM

খুবই জনপ্রিয় এক ইউটিউবারের নাম ভুবন বাম। সাফাই কর্মী হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তিনি। ভাবছেন, সত্যি জীবনে এমনটা ঘটছে তাঁর জীবনে। না। একেবারেই না। তিনি একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করছেন। ওয়েব সিরিজ়টির বিষয়বস্তু বেশ মজার। নাম ‘তাজ়া খাবার’। পরিচালক হিমাঙ্ক গৌরের পরিচালনায় তৈরি হয়েছে ওয়েব সিরিজ়টি। হটস্টারে স্ট্রিম করতে শুরু করবে সিরিজ়। প্রি-প্রোডাকশনের কাজ চলছে এই মুহূর্তে। বিগত বেশ কিছু বছর ধরে ইউটিউবার হিসেবেই কাজ করছেন ভুবন। দেশের অন্যতম জনপ্রিয় ইউটিবার তিনি। বহু বছর ধরে অরিজিনাল কনটেন্ট ক্রিয়েটার হিসেবে নিজের জায়গা বহাল রেখেছেন ভুবন। ভুবন বলেছেন, “আমি খুবই কৃতজ্ঞ। নতুন একটি দিক খুলতে চলেছে আমার কেরিয়ারে। ‘তাজ়া খাবার’-এ আমার চরিত্রটা এক্কেবারে আমার মতোই। নিজের সঙ্গে প্রচুর মিল খুঁজে পাচ্ছি আমি। আমাদের শুটিংও শুরু হবে সম্প্রতি। আমি আত্মবিশ্বাসী। আমি জানি একটি মজাদার চরিত্র তৈরি করতে পারব। নিজের সঙ্গে এই চরিত্রের অনেক মিলও খুঁজে পাচ্ছি এখন থেকেই।”

ওয়েব সিরিজ়টি সম্পর্কে পরিচালক হিমাঙ্ক গৌর বলেছেন, “চমৎকারী শক্তি আসা সত্যিই সৌভাগ্যের। ভুবন নিজের মতো করে চরিত্রটা নিয়ে কাজ করেছেন। আমার ওঁর উপর ভরসা আছে।”

‘তাজ়া খাবার’-এর চিত্রনাট্য লিখেছেন হুসেন ও আব্বাস দালাল। এক সাফাই কর্মীর চরিত্রে অভিনয় করবেন ভুবন। দারিদ্র ও মানুষের জাগতিক চাহিদা নিয়ে সিরিজ়ের গল্প।

View this post on Instagram

A post shared by Bhuvan Bam (@bhuvan.bam22)

২৮ বছর বয়সি ভুবন বাম এক ভারতীয় কমিডিয়ান, লেখক, গায়ক, গীতিকার। দিল্লিতে বড় হয়েছেন। জন্ম গুজরাটের বরোদায়। ইউটিউবে তাঁর একটি চ্য়ানেল আছে, যার নাম ‘বিবি কি ভাইনস’। ইতিহাসে স্নাতক ভুবন উচ্চশিক্ষা লাভ করেছেন দিল্লি বিশ্ববিদ্যালয় থেকে। ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে বাবা-মা দু’জনেই প্রয়াত হন ভুবনের। তাঁর নতুন জার্নির জন্য অনুরাগীরা খুবই খুশি।