Big Boss 15: অংশ নিচ্ছেন শেহনাজ গিল? মুখ খুললেন অভিনেত্রী

বিগবস কিছুদিন ওটিটি প্ল্যাটফর্মে চলার পর তা টেলিকাস্ট হবে টিভিতে। টিভির বিগবস সঞ্চালনার দায়িত্ব থাকবে সলমন খানের উপরেই। করণ জোহরে কে বলিপাড়ার 'গসিপ এজেন্ট' বলা হয়

Big Boss 15: অংশ নিচ্ছেন শেহনাজ গিল? মুখ খুললেন অভিনেত্রী
শেহনাজ গিল।

 

অগস্টের ৮ তারিখ থেকে ওটিটিতে শুরু হচ্ছে বিগবস। ওটিটির বিগবস সঞ্চালনা করতে চলেছে করণ জোহর, এ খবর এতদিনে জেনে গিয়েছেন সবাই। ফাঁস হয়ে গিয়েছে প্রথম প্রতিযোগীর নামও। শোনা যাচ্ছে, এই সিজনে নাকি এক বিশেষ এপিসোডে দেখা যাবে প্রাক্তন বিগবস প্রতিযোগী শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লাকে। অর্থাৎ বিগবসের বাড়িতে আবারও দেখা যাবে সিডনাজ ম্যাজিক। সত্যিই কি তাই? মুখ খুললেন শেহনাজ।

এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যাওয়ার আগে শেহনাজকে এ ব্যাপারে জিজ্ঞসা করা হলে তিনি বলেন, “এই নিয়ে এখনই কিছু বলতে পারব না। হতেও পারে। আমি আগে আগে কিছু ফাঁস করে দেওয়ার একেবারেই বিশ্বাসী নই। যদি না হয় পরে তো আপনারাই বলবেন, দেখলে মেয়েটা কি মিথ্যুক।” শেহনাজ যোগ করেন, “যদি আমি অথবা যদি নাও যাই আপনারা তো দেখতে পেয়েই যাবেন।”

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)


বিগবস কিছুদিন ওটিটি প্ল্যাটফর্মে চলার পর তা টেলিকাস্ট হবে টিভিতে। টিভির বিগবস সঞ্চালনার দায়িত্ব থাকবে সলমন খানের উপরেই। করণ জোহরে কে বলিপাড়ার ‘গসিপ এজেন্ট’ বলা হয়। তিনি সঞ্চালক, তাই শো’র টিআরপি নিয়ে নির্মাতারা যে আশাবাদী তা বলার অপেক্ষাই রাখে না। বিগবস সূত্রে খবর, এই সিজনে অংশ নিতে চলেছেন গায়িকা নেহা ভাসিন। সলমনের ‘সোয়াগ সে স্বাগত’ গানটি যিনি গেয়েছিলেন। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যাবে আগরওয়াল, রাকেশ বাপ্ত, রিদ্ধিমা পন্ডিত সহ অনেককেই।

অফার গিয়েছে আরও অনেকের কাছেই। শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকেও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি।

Click on your DTH Provider to Add TV9 Bangla