Samantha Injury: শুটিং সেটে ক্ষতবিক্ষত হাত, সামান্থার ছবি দেখে শিউরে উঠল নেটপাড়া

সিটাডেল: বর্তমানে তিনি মায়োসিসের সঙ্গে লড়াই করছেন। গতবছরের শেষে মাত্র কয়েকমাসের জন্য ছুটি নিয়েছিলেন তিনি।

Samantha Injury: শুটিং সেটে ক্ষতবিক্ষত হাত, সামান্থার ছবি দেখে শিউরে উঠল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 1:16 PM

সামান্থা প্রভু রুথকে নিয়ে অতীতেও এমন খবর সামনে এসেছিল। তিনি শুটিং সেটে নিজেকে এমনভাবে উজার করে দেন যে প্রতিটা পদে পদে নিজের শরীরের আঘাত পাওয়ার একটা ঝুঁকি থেকেই যায়। ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজ করার সময় অভিনেতা মনোজ বাজপেয়ী এমনটা লক্ষ্য করেছিলেন। জানিয়েছিলেন তিনি নিজেই এই বিষয় সাবধান করেছিলেন সামান্থা প্রভুকে। যদিও সেই কথা অস্বীকার করেছিলেন সামান্থা। জানিয়েছিলেন, তিনি তেমন কোনও মানসিক চাপ নেন না, যাতে তাঁর শরীরে কোনও আঘাত আসে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সামান্থার সেই মন্তব্য। এবার সামনে এল ঠিক এর উল্টো ছবি। বর্তমানে সিটাডেল-এর কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

সেই ছবির শুটিং ফ্লোর থেকেই শেয়ার করলেন একটি ছবি। ক্ষতবিক্ষত হয়েছে তাঁর হাত। রক্ত বেরচ্ছে আঙুল থেকে। কব্জির কাছে ছিলে গিয়েছে, দেখা মাত্রই শিউড়ে উঠল ভক্তরা। এ কী অবস্থা অভিনেত্রীর। অ্যাকশন সিক্যোয়েন্সে শুট করছিলেন সামান্থা। এই ছবিতেই তাঁর সঙ্গে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি। যদিও বর্তমানে তিনি মায়োসিসের সঙ্গে লড়াই করছেন।

গতবছরের শেষে মাত্র কয়েকমাসের জন্য ছুটি নিয়েছিলেন তিনি। চিকিৎসা করিয়ে দ্রুত ফিরবেন সেটে কথা দিয়েছিলেন, এবার সামান্য সুস্থ হতেই তিনি ফিরলেন শুটিং সেটে। তারপরই এই অবস্থা সামান্থার। এর কিছুক্ষণ আগেই করণ ধাওয়ানের সঙ্গেও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়। সেখানেও আঘাত পাওয়ার চিহ্ন বর্তমান। এই সিরিজে রয়েছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও। তিনিও তাঁর প্রথম লুক শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখা মাত্রই অবাক হয়ে যান তাঁর স্বামী নিক জোনাস। প্রশংসা করেন অন্যান্য সেলেবরাও। আমাজ়ন প্রাইমে মুক্তি পাবে এই সিরিজ।