Gauri Khan: ‘এর থেকে কঠিন সময় হয় না’, প্রথমবার ছেলের গ্রেফতার নিয়ে মুখ খুললেন গৌরী

Aryan Khan: শাহরুখ খান পাঠান ছবির কাজে বিদেশ সফর বাতিল করে ফিরে এসেছিলেন। কড়া সমালোচনার সামনে পড়তে হয়েছিল গোটা পরিবারকে।

Gauri Khan: 'এর থেকে কঠিন সময় হয় না', প্রথমবার ছেলের গ্রেফতার নিয়ে মুখ খুললেন গৌরী
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Sep 22, 2022 | 1:20 PM

২০২১ সালের অক্টোবর, একসন্ধ্যায় মিলেছিল খবর, বড় সেলেবেকিড এবার নার্কোটিক্সের হাতে। মাদকসহ পার্টি থেকে ধরা পড়েছে কে! কানাঘুষো তখনই মিলেছিল খবর, তবে সকাল হতেই নাম প্রকাশ্যে, না তিনি যে সে নন, খোদ কিং খান পুত্র আরিয়ান খান। তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। উঠেছিল প্রশ্ন শাহরুখ ও গৌরীর ভুমিকা নিয়ে। যদিও তাঁরা দুজনেই এই বিষয় প্রাথমিকভাবে মুখ খুলতে চাননি। কেটে গিয়েছে প্রায় একটা বছর। এবার কফি উইথ করণে এসে এই প্রসঙ্গে মুখ খুললেন গৌরী খান। করণ জোহরের বিতর্কিত চ্যাট শো কফি উইথ করণ সিজন ৭-এ গৌরী খান, মাহিপ কাপুর এবং ভাবনা পান্ডে কয়েকদিন আগেই উপস্থিত ছিলেন। নানা গল্প আড্ডার মাঝে পরিবারের কঠিন সময় নিয়েও মুখ খুলতে দেখা যায় তাঁদের।

কথা প্রসঙ্গে করণ গত বছর গৌরীর ছেলে আরিয়ানের গ্রেপ্তারের বিষয়টি পতুলে ধরেন। তিনি বলেছিলেন, “এটা তাঁর জন্য সত্যি খুব কঠিন ছিল, এবং সকলেই খুব শক্ত হাতে পরিস্থিতি সামাল দিয়েছে। আমি তোমাকে মা হিসেবে চিনি। আমরা একই পরিবারের সদস্য এবং আমিও সেই পরিবারেরই সদস্য। বিষয়টা সহজ ছিল না।” গৌরী উত্তরে জানিয়েছিলেন, “আমরা যে পরিস্থিতি দিয়ে গিয়েছি তার চেয়ে খারাপ আর কিছুই হতে পারে না। কিন্তু যেভাবে আমরা সবাই একটি পরিবার হিসাবে দাঁড়িয়েছি, আমি বলতেই পারি যে সেটা সৌভাগ্যের। সকলের ভালবাসা পেয়েছি। আমাদের সমস্ত বন্ধু, এবং অনেক মানুষ যাঁদের আমরা জানি না, সকলেই সেই সময় পাশে থেকেছে। আমরা ধন্য। যাঁরা আমাদের সাহায্য করেছেন তাঁদের কাছে আমরা কৃতজ্ঞ।”

আরিয়ানকে গত বছরের ক্রুজপার্টিতে মাদককান্ডের অভিযোগে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেপ্তার করেছিল। ২৫ দিন জেলে থাকার পর জামিনে মুক্তি পান তিনি। পরে আরিয়ানের মাথা থেকে সব অভিযোগের দায় সরে যায়। যদিও আরিয়ান খান নিজেই পরিস্থিতিতে ভীষণভাবে ভয় পেয়ে গিয়েছিলেন। শাহরুখ খান পাঠান ছবির কাজে বিদেশ সফর বাতিল করে ফিরে এসেছিলেন। কড়া সমালোচনার সামনে পড়তে হয়েছিল গোটা পরিবারকে। যদিও ৬ মাস পর সবটা আবারও স্বাভাবিক বয়ে যায়। ছন্দে ফেরে শাহরুখ পরিবার।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla