Ghun OTT Film: ৬জন মানুষের শহুরে জীবন, তারপরই একটি ঘটনা…

অনেকদিন আগেই ছবির ঘোষণা করেছিলেন পরিচালক শুভ্র রায়। প্যান্ডেমিকের কারণে আটকে ছিল ছবির মুক্তিও।

Ghun OTT Film: ৬জন মানুষের শহুরে জীবন, তারপরই একটি ঘটনা...
শুটিংয়ে পরিচালক শুভ্র রায়ের সঙ্গে অনুষা বিশ্বনাথন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 6:40 PM

কলকাতা শহর। সেই শহরেই থাকে গল্পের ৬ নারী এবং পুরুষ। তাঁদের পারস্পরিক সম্পর্ক ঘিরেই ‘ঘুণ’ ছবির গল্প। শুভ্র রায়ের পরিচালনায় তৈরি হয়েছে ছবিটি। এক কষ্ট করে বড় হতে চাওয়া পরিচালকের চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে। চরিত্রের নাম জয়। রয়েছেন সমদর্শী দত্ত। তাঁকে দেখা যাবে ডঃ অমিতের চরিত্রে। অনুষা বিশ্বনাথনকে দেখা যাবে মডেল ও অভিনেত্রী সিমির চরিত্রে। সে কর্পোরেট অফিসের বড়কর্তা বিক্রমের একমাত্র কন্যা। বিক্রমের চরিত্রে রয়েছেন ডঃ কৌশিক ঘোষ।

অভিনেত্রী পৌলমী দাস এখানে বিক্রমের সেক্রেটারি পুনমের চরিত্রে অভিনয় করেছেন। সুচিস্মিতা ঠাকুরকে দেখা যাবে গৃহবধূ বিনীতার চরিত্রে। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন প্রফেসর চট্টোপাধ্যায়ের চরিত্রে।

অনেকদিন আগেই ছবির ঘোষণা করেছিলেন শুভ্র রায়। প্যান্ডেমিকের কারণে আটকে ছিল ছবির মুক্তি। ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। প্রযোজনা করেছেন প্রসেনজিৎ মহাপাত্র। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন সৌরভ মালাকার ও বিশ্বজিৎ হালদার। ছবির চিত্রগ্রাহক সৌরভ বন্দ্যোপাধ্যায়। সম্পাদনা করেছেন রবিরঞ্জন মৈত্র ও শুভ্র রায় নিজে। সঙ্গীত পরিচালনা করেছেন প্রযোজক নিজেই। ছবির আবহ সঙ্গীতের দায়িত্ব সামলেছেন সুব্রত বোস। পোশাক পরিকল্পনা করেন নুপুর রায়। প্রথমে ঠিক ছিল হলেই মুক্তি পাবে ‘ঘুণ’। কিন্তু প্যান্ডেমিকের কারণে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে। তেমনটাই সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা।

ছবিতে বিক্রম একজন বহু জাতিক সংস্থার বড় কর্তা। একমাত্র মেয়ে সিমির জন্য তাঁর কোনও সময় নেই। বলা যায় বিক্রম স্বার্থপর এক মানুষ। সেক্রেটারি পুনমের সঙ্গে তার সম্পর্ক। পুনমকে বিদেশে প্রোমোশনের লোভ দেখিয়ে নিয়মিত শারীরিক সম্পর্কে লিপ্ত হয় বিক্রম। পুনমও স্বার্থপর। সেও সুবিধাবাদী।

এদিকে পুনমের সঙ্গে সম্পর্ক জয়ের। লিভ ইন সম্পর্ক। জয় স্বপ্ন দেখে সিনেমার বড় পরিচালক হবে। সে অন্তর্মুখী এক মানুষ। বিক্রমের সঙ্গে পুনমের সম্পর্কের কথাও সে জানে। মনে মনে কষ্ট পেলেও চুপ থাকে। অন্যদিকে সিমি সিনেমায় অভিনয় করে নাপসন্দ বিক্রমের। বাবার অবহেলার কারণেই সে জেদি ও একরোখা। বাবার সঙ্গে ঝগড়া বাড়ি ছাড়ে সিমি। হাই প্রোফাইল এসকর্ট এজেন্সিতে যোগ দেয়। দেহ ব্যবসায় জড়িয়ে পড়ে। ডঃ অমিতের শয্যাসঙ্গী হয় ওঠে।

অমিতের জীবনেও বিষাদের সুর। সন্তানের অকালমৃত্যু, স্ত্রী বিনীতার সঙ্গে দূরত্ব… এসবের কারণে সিমির পদার্পণ। সিমির প্রেমে পড়ে সে। জয়ের সঙ্গে আলাপ হয় বিনীতার। তাঁদের মধ্যেও সম্পর্ক তৈরি হয়।

এসবের মধ্যেই চাঞ্চল্যকর ঘটনা ঘটে যায়। বদলে যায় চরিত্রগুলির জীবন। সেখানেই টুইস্ট। জানতে হলে চোখ রাখতে হবে ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে। কেননা সেখানেই স্ট্রিম করবে ‘ঘুণ’।

আরও পড়ুন: Twinkle Khanna: সামনে রাখা এক প্লেট লাড্ডু, দেখুন কী করলেন টুইঙ্কল?