Twinkle Khanna: সামনে রাখা এক প্লেট লাড্ডু, দেখুন কী করলেন টুইঙ্কল?

ডায়েট করা তারকা ও তাঁদের স্ত্রীদের এটাই সমস্যা। ইচ্ছে মতো যখন খুশি, যা খুশি কিছুতেই খেতে পারেন না তারা।

Twinkle Khanna: সামনে রাখা এক প্লেট লাড্ডু, দেখুন কী করলেন টুইঙ্কল?
টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 20, 2022 | 5:55 PM

ইন্ডাস্ট্রির অনেকেই হয়তো জানেন, কিন্তু অনুরাগীরা হয়তো জানেন না, অক্ষয় কুমারের স্ত্রী অভিনেত্রী টুইঙ্কল খান্না দারুণ মজার মানুষ। এতকাল অক্ষয়কেই রসিক মানুষ হিসেবে চিনে এসেছেন অধিকাংশ মানুষ। কিন্তু টুইঙ্কল তাঁর চেয়েও বেশি মজাদার। বিষয়টি ভাল মতোই প্রকাশ পাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেছেন টুইঙ্কল। সেই ভিডিয়োতে খোলা গলায় গান গাইছেন অভিনেত্রী। গাইছেন, ‘মেরা দিল ভি কিতনা পাগল হ্যায়, ইয়ে পেয়ার তো তুমসে করতা হ্যায়… পর সামনে যব তুম আতে হো, কুছ ভি খানে সে ডরতা হ্যায়…’। আসলে সামনে রাখা এক প্লেট লাড্ডু। জিভে জল আনা। সেই লাড্ডু অনেকটাই বিয়ের মতো। খেলে পছতাতে হবে, না খেলেও ভুগতে হবে। ডায়েট করা তারকা ও তাঁদের স্ত্রীদের এটাই সমস্যা। ইচ্ছে মতো যখন খুশি, যা খুশি কিছুতেই খেতে পারেন না তারা।

View this post on Instagram

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

ফলে লাড্ডুর প্লেট সামনে রেখেই গান গাইতে থাকেন টুইঙ্কল খান্না। কাতর সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে লম্বা নোট লিখেছেন। শেক্সপিয়র ও তাঁর সৃষ্টি ‘হ্যামলেট’ মনে করিয়ে দিয়েছেন। শুরু করেছেন ‘টু ইট অর নট টু ইট’ বাক্য দিয়ে। বলতে চেয়েছেন, সামনে লাড্ডুর মতো লোভনীয় খাদ্য পদার্থ রাখা থাকলে কী করবেন, খাবেন, না খাবেন না। তাই গান গেয়েই মুখকে ব্যস্ত রেখেছেন টুইঙ্কল।

টুইঙ্কলের এই পোস্টে বক্তব্য রেখেছেন তাঁর অনুরাগী ও ইন্ডাস্ট্রির কিছু বন্ধু। কেউ বলেছেন, ‘এত না ভেবে লাড্ডু খেয়ে নিন’। টুইঙ্কলের অন্যতম বন্ধু করণ জোহর তাঁর গান শুনে মন্তব্য করেছেন, ‘মেলোডিক’।

আরও পড়ুন: Lata Mangeshkar: ভাল আছেন লতা, যদিও রয়েছেন আইসিইউতেই

আরও পড়ুন: Bibriti Chatterjee: দেবলীনার কাছেই কি ফিরতে চলেছেন তথাগত, ত্রিকোণ সম্পর্কে বিবৃতি ‘আঁটি’?