Bibriti Chatterjee: দেবলীনার কাছেই কি ফিরতে চলেছেন তথাগত, ত্রিকোণ সম্পর্কে বিবৃতি ‘আঁটি’?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jan 20, 2022 | 3:53 PM

বৃহস্পতিবার সকালে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। বাংলার বহু প্রচলিত এক প্রবাদ। লিখেছেন, 'আমে দুধে মিশে যাবে, আঁটি গড়াগড়ি যাবে'। বিগত এক মাস ধরে দেবলীনা-তথাগত ও বিবৃতির এই ত্রিকোণ সম্পর্কের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে অজানা নয়।

Bibriti Chatterjee: দেবলীনার কাছেই কি ফিরতে চলেছেন তথাগত, ত্রিকোণ সম্পর্কে বিবৃতি 'আঁটি'?
ত্রিকোণ সম্পর্কে বিবৃতি 'আঁটি'?

Follow us on

সকাল সকাল অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের (Bibriti Chatterjee) এক পোস্ট নিয়ে জোর জল্পনা। প্রশ্ন উঠছে তাঁর ও অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সম্পর্ক নিয়েও। সব ঠিক আছে তাঁদের মধ্যে? নাকি দেবলীনা দত্তের সঙ্গেই আবারও পুরনো প্রেম ঝালিয়ে নিতে চলেছেন তথাগত? কোথা থেকে শুরু এই জল্পনার সূত্রপাত?

বৃহস্পতিবার সকালে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। বাংলার বহু প্রচলিত এক প্রবাদ। লিখেছেন, ‘আমে দুধে মিশে যাবে, আঁটি গড়াগড়ি যাবে’। বিগত এক মাস ধরে দেবলীনা-তথাগত ও বিবৃতির এই ত্রিকোণ সম্পর্কের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে অজানা নয়। বিচ্ছেদের পথেও হাঁটছেন তথাগত-দেবলীনা। টলিপাড়া বলছে নেপথ্যে তথাগত-বিবৃতির প্রেম। একসঙ্গে নাকি থাকতেও শুরু করেছেন তাঁরা। এরই মধ্যে বিবৃতির ওই পোস্টের ‘আম’, ‘দুধ’ ও ‘আঁটি’ কি নেহাতই প্রবাদ নাকি জড়িয়ে রয়েছে ব্যক্তিগত জীবন? প্রশ্ন উঠছেই। টিভিনাইন বাংলা যোগাযোগ করেছিল বিবৃতির সঙ্গে।

তাঁর পাল্টা প্রশ্ন, “আপনারা কি সত্যিই আমার পোস্টগুলো দেখেন নাকি নির্দিষ্ট কেউ আপনাদের এই পোস্টগুলো দেখতে সাহায্য করছে? কই আগে তো আমার কোনও পোস্ট নিয়ে এত হইচই হতো না।” এখানেই না থেমে বিবৃতি আরও যোগ করেন, “আমার ব্যক্তিগত ও পেশাগত জীবনকে নষ্ট করার জন্যই কি ইদানিং এই পোস্টগুলো চোখে আঙুল দিয়ে দেখানো হচ্ছে, ঠিক বুঝতে পারছি না।” কার দিকে ইঙ্গিত তাঁর? কেনই বা করেছেন তিনি ওই পোস্ট।

বিবৃতির উত্তর, “আমি কাউকে উদ্দেশ্য করে কেন এই পোস্ট করতে যাব? আমার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল একেবারেই আমার ব্যক্তিগত। আমি সকালে একটা ধারাবাহিক দেখছিলাম। সেখানেই এই কথাটা শুনলাম। আমার খুব ভাল লাগল। তাই আপডেট করলাম।” সাফ জানিয়েছেন, ‘আম’, ‘দুধ’ তাঁর কাছে একেবারেই ফিকশনাল। নিজেকে ‘আঁটি’ ভাবতেও চান না। কিন্তু গুঞ্জন থামছে না, প্রশ্ন উঠছে লাগাতার।

Latest News Updates

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla