Gulshan Devaiya: আজও প্রাক্তন স্ত্রীকে ভালবাসেন গুলশান দেবাইয়া, শুধু বিয়েটা টিকিয়ে রাখতে ব্যর্থ হলেন একটি কারণে!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Sep 03, 2022 | 9:28 PM

Gulshan Devaiya: তিনি বলেছেন, "আমরা বিয়েকে কার্যকর করতে পারিনি।" অভিনেতা মনে করেন যে তাঁদের দুজনের মধ্যে এখনও খুব বেশি প্রেম আছে।

Gulshan Devaiya: আজও প্রাক্তন স্ত্রীকে ভালবাসেন গুলশান দেবাইয়া, শুধু বিয়েটা টিকিয়ে রাখতে ব্যর্থ হলেন একটি কারণে!
প্রাক্তন স্ত্রীকে ভালবাসলেও বিয়েটা টেকাতে পারলেন না গুলশন দেবাইয়া

অবশেষে ‘বাধাই দো’ অভিনেতা গুলশান দেবাইয়া তাঁর প্রাক্তন স্ত্রী কালিররোই জিয়াফেতার সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন। তিনি বলেছেন, “আমরা বিয়েকে কার্যকর করতে পারিনি।” অভিনেতা মনে করেন যে তাঁদের দুজনের মধ্যে এখনও খুব বেশি প্রেম আছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, “আমার প্রাক্তন স্ত্রী এবং আমি খুব ভালবাসি একে অপরকে। আমাদের কেবল বিয়েটা ঠিক ভাল করে কাজ করেনি। কিন্তু, ভালবাসা আছে। আমি সবসময় জানতাম যে শুধু প্রেমই একটা বিয়েকে কার্যকর করার জন্য যথেষ্ট নয়। বিয়েটা একটা দায়িত্ব। একসাথে জীবনের মধ্য দিয়ে যাওয়ার জন্য আপনাকে ক্রমাগত একে অপরের সঙ্গে আলোচনা করতে ইচ্ছুক হতে হবে এবং এটি অনেক সময় কঠিন হতে পারে। আমাদের বিবাহবিচ্ছেদের একমাত্র কারণ এটাই।”

তিনি আরও বলেছিলেন যে তাঁরা আজও একে অপরের জীবনের অংশ, তবে আগের মতো নয়। দেবায়া আরও ইচ্ছে প্রকাশ করেছেন যে তিনি আবার প্রেমে পড়তে চান কিন্তু তা আগেরটা অনুসরণ করতে চান না। “আমি [এটি] চাইছি না, তবে আমি আবার বিয়ে করার জন্য উন্মুক্ত। যদিও আমি সন্তান ধারণের জন্য উন্মুক্ত কি না তা নিশ্চিত নই। কিন্তু এটা আলোচনা সাপেক্ষ,” তিনি বলেন। আট বছর বিবাহিত থাকার পর প্রাক্তন দম্পতি ২০২০ সালে আলাদা হয়ে যান। অভিনেতা যোগ করেছেন, “আমি কখনই ভাবিনি আমার বিয়ে ভুল হবে। যদিও আমি আমার অনেক বন্ধুর বিয়ে ভেঙে যেতে দেখেছি — কল্কি-অনুরাগ (অভিনেত্রী কল্কি কোয়েচলিন এবং চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপ) বিখ্যাত ব্যক্তিরা — আমি ভেবেছিলাম যে আমার সঙ্গে এটি ঘটবে না। কিন্তু এটা হয়েছে, আমরা বিয়েটি কার্যকর করতে ব্যর্থ হয়েছি।”

দেবায়াকে সম্প্রতি ওয়েব শো দুরঙ্গা-টু শেডস অফ এ লাই-এ দেখা গিয়েছে ধৃতি ধামির বিপরীতে। সিরিজে রয়েছেন বরখা বিস্তও। বরখা এবং ইন্দ্রনীল সেনগুপ্তও বর্তমানে আলাদা থাকেন। এটি বর্তমানে জি৫-এ স্ট্রিমিং হচ্ছে এবং এটি কোরিয়ান শো ফ্লাওয়ার অফ ইভিল-এর অফিসিয়াল রূপান্তর এটি।

এই খবরটিও পড়ুন

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla