কাম, আসক্তি, ছলনা মিশ্রিত ত্রিকোণ প্রেম! খুনের রং লাগল শেষে ‘দিলরুবা’ তাপসীর হাতে?

একের পর এক সিনেমার অফারের যেন লম্বা লাইন রয়েছে অভিনেত্রী তাপসীর কাছে।

  • Updated On - 6:54 pm, Fri, 11 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
কাম, আসক্তি, ছলনা মিশ্রিত ত্রিকোণ প্রেম! খুনের রং লাগল শেষে ‘দিলরুবা’ তাপসীর হাতে?
ছবিতে তাপসী।

প্রেমের তিন রঙ, রক্তের ফোঁটায় পরিবেশিত’। লেখা ছিল তাপসীর পোস্টের ক্যাপশনে। তিরিশ সেকেন্ডের টিজারে তাঁর ঠোঁটে ছিল লাল লিপস্টিক, চোখেমুখে লালসা। আরও যেন ‘হাসিন’ হয়ে উঠেছিলেন ‘দিলরুবা’ তাপসী। তাঁর আসন্ন ছবি ‘হসিনা দিলরুবা’র ট্রেলার যেন আরও এক ধাপ ছাপিয়ে গেল কাম, আসক্তি এবং ছলনায়। ত্রিকোণ প্রমের এক সম্পর্কের ছত্রে ছত্রে রয়েছে যৌনতা, রয়েছে কপট, রয়েছে অপরাধ এবং এক খুন! রানি (তাপসী), ঋষভ (বিক্রান্ত মাসি) এবং হর্ষবর্ধন রাণে (নীল ত্রিপাঠি) তিন চরিত্র জড়িয়ে পড়ে এক মার্ডার-মিস্ট্রি গল্পে।

রানির পছন্দের লেখক—দীনেশ পণ্ডিত, যিনি মার্ডার মিস্ট্রির গল্প লেখেন। তাঁর বিয়ে হয় ঋষভের সঙ্গে। লাভ অ্যাট ফার্স্ট সাইট প্রেম এবং তারপর বিয়ে। তবে, রানি সুখী নয়। সম্পর্কে কোথাও ফাঁক রয়ে গিয়েছে।

 

 

ঋষভেরখুন হওয়ার এক গল্প এক গুরুতর মোড় নেয়—স্বামীর ভয়াবহ মৃত্যু গোটা শহরে আলোড়ন ফেলে দেয়। সন্দেহর চোখে দেখা হয় রানিকে। জিজ্ঞাসাবাদ করা হয় এবং নীল ত্রিপাঠির সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক সামনে আসে। রানিই কি খুন করেছেন তাঁর স্বামী ঋষভকে নাকি এর মধ্যে রয়েছেন তৃতীয় কোনও ব্যক্তি। ২ মিনিটি ২৯ সেকেন্ডের ট্রেলারে সাসপেন্স, থ্রিল, যৌনতার মিশেলে জমাটি হয়ে উঠেছে। ভালবাসার সঙ্গে জড়িত তিনটে বিষয় নিয়ে ছবি। কাম, আসক্তি এবং ছলনা। তাতে মিশবে খুনের লাল রংও। মার্ডার মিস্ট্রি পরিচালনার দায়িত্বে রয়েছেন ভিনিল ম্যাথু। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ এল রাই।

 

 

 

একের পর এক সিনেমার অফারের যেন লম্বা লাইন রয়েছে অভিনেত্রী তাপসীর কাছে। তাপসী পান্নুর হাতে ইতিমধ্যে রয়েছে ‘শাবাশ মিঠু’, ‘রেশমি রকেট’, ‘হসিনা দিলরুবা’, ‘লুপ লপেটা’, ‘দো বারা’ এবং একটি দক্ষিণী ছবি। এখন শোনা যাচ্ছে, আরেকটি থ্রিলার ছবির প্রধান মুখ হতে চলেছেন তাপসী। সূত্রের খবর অনুযায়ী, ‘সেকশন ৩৭৫’-এর পরিচালক অজয় বেহলের সঙ্গে জুটি বাঁধতে চলেছে তাপসী। ‘সেকশন ৩৭৫’ ছবিতে অজয়ের কাজ দেখে এক কথায়, তাপসী মুগ্ধ। তাপসী নিজে পরিচালকের সঙ্গে যোগাযোগ করে বলেন, যে তাঁদের দু’জনের একসঙ্গে কাজ করা উচিত।

 

 

আরও পড়ুন একটা নয় আগামী মাসে দু-দু’টো বড় ঘোষণা করতে চলেছেন ভাইজান