Kamaleshwar Mukhopadhyay: আমার মনে হয় এই সময় দাঁড়িয়ে রাজনৈতিক ওয়েব সিরিজ় করা দরকার: কমলেশ্বর মুখোপাধ্যায়

Kamaleshwar Mukhopadhyay-New Web Series: কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালনা করেছেন একটি ওয়েব সিরিজ়। সিরিজ়ের নাম 'রক্তপলাশ'।

Kamaleshwar Mukhopadhyay: আমার মনে হয় এই সময় দাঁড়িয়ে রাজনৈতিক ওয়েব সিরিজ় করা দরকার: কমলেশ্বর মুখোপাধ্যায়
কমলেশ্বর মুখোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 07, 2022 | 8:54 PM

টলিপাড়ার ডাক্তারবাবু কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালনা করেছেন একটি ওয়েব সিরিজ়। সিরিজ়ের নাম ‘রক্তপলাশ’। প্রযোজনায় ডার্ক এনার্জি। জঙ্গলমহলে অবস্থিত সুরম্য ফক্সহোল রিসর্টে বেড়াতে আসা ৭ জন মানুষকে কেন্দ্র করে এই সিরিজ়ের গল্প। এই ৭ চরিত্রের অতীত জীবনের লুকনো অন্যায় ও অপরাধমূলক কাজকর্মের ইতিহাস উঠে আসে গল্পে। তারা হঠাৎই মুখোমুখি হয় আধাসামরিক বাহিনী ও একদল চরমপন্থীর। বাঁচার লড়াইয়ে সামিল হয় তারা।

ওয়েব সিরিজ়ের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনা কমলেশ্বর মুখোপাধ্যায়ের। আর্ট ডিরেকশন করেছেন তন্ময় চক্রবর্তী। সিনেম্যাটোগ্রাফি টুবানের। আবহসঙ্গীত নির্মাণ করেছেন শিবাশিস বন্দ্যোপাধ্যায়। পোশাক পরিচালনায় নন্দিনী সেনগুপ্ত। মেকআপ করেছেন ইউনুস। ‘রক্তপলাশ’-এ অভিনয় করেছেন শিলাজিৎ, দেবদূত ঘোষ, অনন্যা সেনগুপ্ত, উৎসব মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, অসীম রায় চৌধুরী, শুভজিৎ কর, মৌমিতা পণ্ডিত, দীপঙ্কর, মৌসুমি দালাল, বেবি তামান্না, কোয়েল মিত্র, সুব্রত দাশগুপ্ত ও কমলেশ্বর মুখোপাধ্যায়।

সিরিজ় সম্পর্কে কমলেশ্বর বলেছেন, “আমার মনে হয় এই সময় দাঁড়িয়ে রাজনৈতিক ওয়েব সিরিজ় করা দরকার। মনে হয় নতুন প্রজন্ম এই ধরনের ওয়েব সিরিজ় দেখতে চায়। শুটিং করতে গিয়ে অনেক নতুন বিষয় শিখেছি। জেনেছি একাধিক অভিনেতা একসঙ্গে কাজ করতে কী হতে পারে। আমার ডিওপি টুবান ও প্রোডাকশন ডিজ়াইনার চন্ময় দারুণ কাজ করেছেন। আমাদের শুটিং কষ্টকর ছিল। পরিবারের মতো একসঙ্গে হয়ে কাজ করেছি আমরা। বাজেট একটু বেশি ছিল। এর জন্য ডার্ক এনার্জিকে ধন্যবাদ জানাতে চাই। ওটিটি প্ল্যাটফর্ম ক্লিককেও ধন্যবাদ জানাতে চাই।”

আরও পড়ুন: Rudranil Ghosh: ‘গুড় বাতাসা’-সহ ‘একগ্লাস জল’ খেতে অনুব্রত মণ্ডলের বাড়ি যেতে চান রুদ্রনীল

আরও পড়ন: Geeta Basra: ফিট স্বামী থাকলেই মহিলারা রোগা থাকতে পারেন, জানিয়েছেন হরভজনের স্ত্রী গীতা

আরও পড়ুন: Abhishek Chatterjee Demise: স্কুলে যাওয়ার আগে বাবার ছবিকে আদর করল মৃত অভিষেকের কন্যা