Kirti Kulhari-Shefali Shah-Human: শেফালির সঙ্গে চুম্বন দৃশ্যটির ৮-১০বার টেক হয়েছিল: কীর্তি কুলহারি

"শেফালিকে চুম্বন করার দৃশ্যটি ৮ থেকে ১০ বার টেক করতে হয়েছিল। প্রথমবার করে ঠিকঠাকই মনে হয়েছিল। মনে মনে শান্তি পেয়েছি, যে ভাগ্যিস কোনও অনুভূতি জাগ্রত হয়নি," অকপট জানিয়েছেন কীর্তি। তারপর মোজ়েজ় এসে আরও কিছু টেক দিতে বলেছিলেন।

Kirti Kulhari-Shefali Shah-Human: শেফালির সঙ্গে চুম্বন দৃশ্যটির ৮-১০বার টেক হয়েছিল: কীর্তি কুলহারি
কীর্তি কুলহারি ও শেফালি শাহ।

১৪ জানুয়ারি, শুক্রবার, মুক্তি পেয়েছে শেফালি শাহ ও কীর্তি কুলহারি অভিনীত ওয়েব সিরিজ় ‘হিউম্যান’। দু’জনকেই দেখা গিয়েছে দুঁদে চিকিৎসকের চরিত্রে। ডিজ়নি হটস্টারে স্ট্রিম করতে শুরু করেছে ‘হিউম্যান’। সেখানে শেফালি ও কীর্তির মধ্যে একটি চুম্বন ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। এক মহিলার সঙ্গে অন্তরঙ্গতার কেমিস্ট্রি তৈরি করা নিয়ে মুখ খুলেছেন কীর্তি।

হিন্দুস্থান টাইমসের সঙ্গে এক সাক্ষাৎকারে কীর্তি বলেছেন, “এই ধরনের শুটিং করতে গিয়ে নিজেকে রোবট ছাড়া আর কিছুই মনে হয় না। আমরা অভিনেতারা পরিচালকের ‘কাট’ বলার অপেক্ষায় থাকি।”

তিনি আরও বলেছেন, “আমার মনে হয় এই দৃশ্যটির জন্য সবচেয়ে নার্ভাস মানুষ ছিলেন আমার পরিচালক মোজ়েজ়। আমি কেবল ভাবছিলাম, চুম্বন করতে গিয়ে যদি টার্ন অন হয়ে যাই কী হবে! সেটা বেশ গোলমাল হয়ে যাবে। আমাকে ভাবতে হবে। ভাবতে হবে এটাই আমি মহিলাদের প্রতিও আকৃষ্ট নই তো। আমার মাথায় কেবল এই সব চিন্তাই ঘুরপাক খাচ্ছিল। কোনও ধরনের রিহার্সাল করিনি।”

“শেফালিকে চুম্বন করার দৃশ্যটি ৮ থেকে ১০ বার টেক করতে হয়েছিল। প্রথমবার করে ঠিকঠাকই মনে হয়েছিল। মনে মনে শান্তি পেয়েছি, যে ভাগ্যিস কোনও অনুভূতি জাগ্রত হয়নি,” অকপট জানিয়েছেন কীর্তি। তারপর মোজ়েজ় এসে আরও কিছু টেক দিতে বলেছিলেন।

ওষুধ কিংবা ভ্যাকসিনের প্রয়োগের আগে হিউম্যান ট্রায়াল হয়। মানুষের উপর প্রয়োগ করে দেখা হয়। তারপর জানা যায়, সেটি কাজ করবে কিনা। ‘হিউম্যান’ ওয়েব সিরিজ়টি সেরকমই। এখানে চিকিৎসা জগৎ সম্পর্কে অনেক তথ্য তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন: Taimur: তুর্কির আইসক্রিমওয়ালার সঙ্গে মজার খেলায় তৈমুর আলি খান, আপ্লুত নেটাগরিক

Click on your DTH Provider to Add TV9 Bangla