Puri Jagannadh: ‘লাইগার’-এর ডিস্ট্রিবিউটারদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ পরিচালক পুরী জগন্নাথের, ঠিক কী হয়েছিল?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Oct 27, 2022 | 3:10 PM

Liger: ছবির ডিস্ট্রিবিউটাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন পরিচালক স্বয়ং। প্রশ্ন উঠছে, এমন কাজ তিনি কেন করেছেন?

Puri Jagannadh: 'লাইগার'-এর ডিস্ট্রিবিউটারদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ পরিচালক পুরী জগন্নাথের, ঠিক কী হয়েছিল?
ফলে অনন্যার হাতে কাজ থাকলেও বক্স অফিসে তিনি ভাল ফল করতে পারেননি। সম্প্রতি বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছে এই স্টারকিড নাকি কমিয়ে দিয়েছেন তাঁর পারিশ্রমিক। ছবি পিছু হাঁকছেন প্রায় অর্ধেক।

কিছুদিন আগে প্রেক্ষাগৃহে মুক্তিপ্রাপ্ত ‘লাইগার’ ছবিতে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোন্ডা এবং অনন্যা পাণ্ডে। ছবির পরিচালক ছিলেন পুরী জগন্নাথ। অনেক প্রত্যাশা থাকা সত্ত্বেও এই সর্বভারতীয় ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আশা অনুযায়ী ফল করতে ব্যর্থ হয়েছে। এ পর্যন্ত নির্মাতাদের মনে হতাশা ছিল ঠিকই। কিন্তু এর পর যা ঘটেছে, তাতে চোখ কপালে উঠেছে অনেকেরই। ছবির ডিস্ট্রিবিউটাদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেছেন পরিচালক স্বয়ং। প্রশ্ন উঠছে, এমন কাজ তিনি কেন করেছেন?

ছবির ডিস্ট্রিবিউটার জি শোভন বাবু এবং ওয়ারাঙ্গাল শ্রুনুর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ‘লাইগার’ ছবির পরিচালক পুরী জগন্নাথ। তাঁর আশঙ্কা তাঁর অনুপস্থিতিতে এই দুই ব্যক্তি হিংসা ছড়াতে পারেন এবং পরিবারের ক্ষতি করতে পারেন। অভিযোগে পুরী এও জানিয়েছেন, ওয়ারাঙ্গাল শ্রুনুর অন্যান্য ডিস্ট্রিবিউটারদের টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু সেটি তিনি করেননি। এছাড়াও, পরিচালকের দাবি এই দুই ব্যক্তি নাকি পুরীকে ‘ব্ল্যাকমেইল’ করছেন। পুলিশ যদি তাঁকে সুরক্ষা না দিতে পারে, তাহলে হায়দরাবাদে নিজের বাড়ির নীচেই তিনি ধর্না দেবেন। এমনটাই জানিয়েছেন পুরী।

বলিউড এবং দক্ষিণ ভারতের যৌথ উদ্যোগে তৈরি হয়েছিল ‘লাইগার’। ছবির অন্যতম প্রযোজক ছিলেন করণ জোহর। জীবনে প্রথম বিশ্ববরেণ্য বক্সার মাইক টাইসন এই ছবিতে অভিনয় করেছেন। এটিই ছিল বিজয় দেবেরাকোন্ডার প্রথম বলিউড কাজ। অন্যদিকে ছবির নায়িকা অনন্যা পাণ্ডের এটিই ছিল সাউথে এন্ট্রি। ছবি মুক্তির পর অনন্যার অভিনয় নিয়ে মারাত্মক ট্রোলিংও হয়।

এই খবরটিও পড়ুন

যাই হোক, ছবি নিয়ে আশার বুক বেঁধেছিলেন বিজয়। শোনা যাচ্ছে, ছবি ব্যর্থ হওয়ায় তিনি ভেঙে পড়েছেন। হতাশা কাটাতে তিনি পাড়ি দিয়েছিলেন মালদ্বীপেও। সেখানে নাকি তাঁক সঙ্গে দিয়েছিলেন প্রাক্তন প্রেমিকা রশ্মিকা মান্দানা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla