Malaika-Arjun Marriage: প্রি-হানিমুন সেলিব্রেশনে জুটি, আর জল্পনা নয়, বিয়ে প্রসঙ্গে সবটা জানালেন মালাইকা

Malaika Arora: মালাইকা আরোরা বরাবরই অর্জুন কাপুরকে নিয়ে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে এবার কি বাজতে চলেছে বিয়ের সানাই!

Malaika-Arjun Marriage: প্রি-হানিমুন সেলিব্রেশনে জুটি, আর জল্পনা নয়, বিয়ে প্রসঙ্গে সবটা জানালেন মালাইকা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 11:47 AM

ফ্যাশন হোক বা ট্যালেন্ট হান্ট কিংবা কোন টকশো, মালাইকা আরোরাকে নাকি মোটা অঙ্কের টাকা দিয়ে তবেই পাওয়া যায় বিচারকের আসনে। ভারতের বুকে তিনি নাকি সর্বাধিক দামী বিচারক। মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ চর্চিত জুটির নাম। পর্দায় তাঁরা থাকুক বা নাই থাকুক, তাঁদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বর্তমান। তাঁদের প্রেম কাহিনি সকলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে থাকেন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই মালাইকা আরোরা প্রকাশ্যে এনেছে তাঁর ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর। তবে এখনই বিয়ে নয়, লিভইন সম্পর্কে রয়েছেন তাঁরা। বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী।

সম্প্রতি ইন্ডিয়া টুডে কনক্লেভে বিয়ে প্রসঙ্গে মালাইকা প্রথমেই জানান, বিয়ের কোনও বয়স হয় না, তাই কোনও তাড়া নেই। বর্তমানে তাঁরা প্রি-হানিমুন চুটিয়ে উপভোগ করছেন। মালাইকা আরও বলেন, আমরা এখন সম্পর্কের পরিণত ধাপেই রয়েছি। আরও অনেক কিছু জানার বাকি আছে। তবে আমরা একে অন্যের সঙ্গে সংসার করার বিষয় ভীষণ সিরিয়াস। আমরা অএই প্রসঙ্গে, হাসি, ঠাট্টা করি, তবে আমরা এটা নিয়ে ততটাই ভাবি। একটা সম্পর্কে তুমি সর্বদাই পজিটিভ ও স্বস্তি অনুভব করবে। আমিও তাই করি। অর্জুন আমার আত্মবিশ্বাস বাড়ায়। তবে আমার মনে হয় সবটাই সামনে তুলে আনা সঠিক নয়। প্রতিটা দিন আমরা একে অপরকে ভালবাসি, একে অপরের কাছে থাকতে চাই। আমি অর্জুনকে বলি আমি তোমার সঙ্গে বৃদ্ধ হতে চাই। বাকিটা আমরা ঠিক করে নেব। তবে এটা আমি জানি ও আমার।

মালাইকা আরোরা বরাবরই অর্জুন কাপুরকে নিয়ে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে এবার কি বাজতে চলেছে বিয়ের সানাই! উঠছে প্রশ্ন। কারণ একটাই, মালাইকা আরোরা সদ্য তাঁর ওটিটি-শো-এর সেট তাঁর বোন অমৃতার সঙ্গে আড্ডায় মজেছিলেন। সেখানেই মায়ের হাতের বালা কার, তা নিয়ে মনে কৌতুহল জাগলে বিষয়টা স্পষ্ট হয়ে যায়, কারণ মালাইকা আরোরা বলে বসেন যে তাঁর বিয়ের সম্ভবনা সব থেকে বেশি। সেই কারণেই তিনি রাখবেন মায়ের বালা। আর তার থেকেই শুরু হয়ে যায় চর্চা, তবে বিয়ের স্পষ্ট ইঙ্গিত দিলেন মালাইকা…!