Malaika-Arjun Marriage: বিয়ের পিঁড়িতে মালাইকা! নিজে মুখেই সুখবর দিলেন বলিউডস্টার

Viral News: বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী। তবে অর্জুন কাপুর তিনি কি চান? 

Malaika-Arjun Marriage: বিয়ের পিঁড়িতে মালাইকা! নিজে মুখেই সুখবর দিলেন বলিউডস্টার
এবার আরও একবার অর্জুন কাপুর প্রমাণ করলেন, মালাইকা আরোরা ঠিক কতটা পারফেক্ট তাঁর জন্য। অর্জুনের কথায়, তিনি নিজের মতো করে মালাইকার সঙ্গে থাকতে পারেন। মালাইকা কোনও বিষয় নিজের ইচ্ছা অনিচ্ছা চাপিয়ে দেন না।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 1:24 PM

ফ্যাশন হোক বা ট্যালেন্ট হান্ট কিংবা কোন টকশো, মালাইকা আরোরাকে নাকি মোটা অঙ্কের টাকা দিয়ে তবেই পাওয়া যায় বিচারকের আসনে। ভারতের বুকে তিনি নাকি সর্বাধিক দামী বিচারক। মালাইকা আরোরা ও অর্জুন কাপুর বলিউডে বেশ চর্চিত জুটির নাম। পর্দায় তাঁরা থাকুক বা নাই থাকুক, তাঁদের নিয়ে চর্চা সোশ্যাল মিডিয়ায় সর্বত্র বর্তমান। তাঁদের প্রেম কাহিনি সকলে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে থাকেন। আরবাজের সঙ্গে বিচ্ছেদের পরই মালাইকা আরোরা প্রকাশ্যে এনেছে তাঁর ও অর্জুন কাপুরের সম্পর্কের খবর। তবে এখনই বিয়ে নয়, লিভইন সম্পর্কে রয়েছেন তাঁরা। বিয়ে করার ইচ্ছে রয়েছে মালাইকার, সে বিষয়ে কোন রাখঢাক ছাড়াই মুখ খোলেন অভিনেত্রী। তবে অর্জুন কাপুর তিনি কি চান?

মালাইকা পুত্র আরহান আরবাজের সঙ্গেই থাকেন। মাঝে মধ্যে মায়ের কাছে আসা যাওয়া থাকে তাঁর। সলমন খানের সঙ্গে আরহানের বন্ডিং বেশ মজবুত। আরহানের সঙ্গে অর্জুন কাপুরেরও ভাল সম্পর্ক। সদ্য মায়ের সঙ্গে প্রথম ক্যামেরার সামনে আসতে দেখা যায় তাঁকে। মায়ের সঙ্গে আরহানের সম্পর্কের সমীকরণ বেশ বন্ধুত্বপূর্ণ। তবে এক সঙ্গে এইতিন জুটিকে খুব একটা দেখা যায় না। তবে মায়ের সম্পর্ক নিয়ে যে আরহানের মনে কোনও কিন্তু নেই তা প্রকাশ্যে বারে বারে স্পষ্ট করে দিয়েছেন তিনি।

কারণ একটাই, মালাইকা আরোরা বরাবরই অর্জুন কাপুরকে নিয়ে বিয়ের ইঙ্গিত দিয়েছেন। তবে এবার কি নতুন বছরে বাজতে চলেছে বিয়ের সানাই! উঠছে প্রশ্ন। কারণ একটাই, মালাইকা আরোরা সদ্য তাঁর ওটিটি-শো-এর সেট তাঁর বোন অমৃতার সঙ্গে আড্ডায় মজলেন। সেখানেই মায়ের হাতের বালা কার, তা নিয়ে মনে কৌতুহল জাগলে বিষয়টা স্পষ্ট হয়ে যায়, কারণ মালাইকা আরোরা বলে বসেন যে তাঁর বিয়ের সম্ভবনা সব থেকে বেশি। সেই কারণেই তিনি রাখবেন মায়ের বালা। আর তার থেকেই শুরু হয়ে যায় চর্চা, তবে বিয়ের স্পষ্ট ইঙ্গিত দিলেন মালাইকা…!