Malaika Arora Show: চরম ট্রোল থেকে না বলা মনের কথা, মালাইকার জীবনের একাধিক সিক্রেট ফাঁস হতে চলেছে, কবে-কোথায়?

Moving in With Malaika: মোট ১৬ টি পর্বে মালাইকার জীবনে ঘটে যাওয়া বহু অজানা ঘটনা, তাঁর অনুভূতি, তাঁর কেরিয়ারের নানা অধ্যায় নিয়ে মালাইকা দর্শকদের দরবারে উপস্থিত হবেন।

Malaika Arora Show: চরম ট্রোল থেকে না বলা মনের কথা, মালাইকার জীবনের একাধিক সিক্রেট ফাঁস হতে চলেছে, কবে-কোথায়?
তবে এবার পোজ় নয়, রীতিমত চলার ধরনেও রয়ে গেল মালাইকা ছাপ। তাঁকে দেখা মাত্রই নেটপাড়া বলে উঠল, মালাইকার লুকে ঝড় তুললেন সুহানা খান। যদিও ট্রোল এখন সুহানার কাছে নতুন বিষয় নয়।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 1:29 PM

রিয়ালিটি শোতে (Reality Show) বাস্তবের ছোঁয়া ঠিক কতটা থাকে, তা নিয়ে বারে বারে প্রশ্ন উঠেছে অতীতে। এক শ্রেণীর মত, সবটাই সাজানো গোছানো আগে থেকে পরিকল্পিত। টিআরপির (TRP) কথা মাথায় রেখেই বচসা-ভালোবাসা সবটাই চিত্রনাট্যের মতো আগে থেকে সাজিয়ে নেওয়া থাকে। যার ফলে দর্শকদের মনে এই রিয়ালিটি শো নিয়ে আগ্রহ বেশ কিছুটা কমতে দেখা যায় সম্প্রতি। তবে মালাইকা আরোরা (Malaika Arora) সেই বিষয় মুখ খুলে সাফ জানিয়ে দিলেন, তাঁর আগামী শো মোটেও এই পথে হাঁটবে না।। শীঘ্রই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে মালাইকা আরোরার অন্দরমহলের সফর কাহিনি। ডিজনি প্লাস হটস্টারে ৫ ডিসেম্বর থেকে সম্প্রচারিত হবে ‘মুভিং ইন উইথ মালাইকা’।

মোট ১৬ টি পর্বে মালাইকার জীবনে ঘটে যাওয়া বহু অজানা ঘটনা, তাঁর অনুভূতি, তাঁর কেরিয়ারের নানা অধ্যায় নিয়ে তিনি দর্শকদের দরবারে উপস্থিত হবেন। এই শো-কে রোজ নামচার নাম দিতে নারাজ তিনি। ঘুম থেকে উঠে রাত পর্যন্ত মালাইকা কী কী করেন, সেই কাহিনি দেখানো হবে না এই শোতে। মালাইকার কথায়, অজানা-অচেনা মালাইকাকেই তুলে ধরা হবে প্রতিটা ফ্রেমে। কখনও তাঁকে নিয়ে সমালোচনা, কখনও তাঁকে নিয়ে নানা ছড়িয়ে পড়া খবরে তাঁর অনুভূতি গুলো ঠিক কেমন থাকে? বেশ কিছু না বলা কথা যেগুলো কখনও কখনও আমরা সকলে এড়িয়ে যাই, কিন্তু বলে নেওয়া প্রয়োজন তেমন কিছু কথা ভক্তদের সঙ্গে শেয়ার করবেন এই শোতে।

পরিচয় করিয়ে দেবেন তার ভালোবাসার জিনিসগুলোর সঙ্গে, যে জিনিসগুলো তাঁর খুব পছন্দের বা যা যা করে তার ভালোলাগে তেমন কিছু তথ্য দর্শকদের সঙ্গে শেয়ার করবেন আনকাট মালাইকা। তিনি স্পষ্টই জানিয়ে দেন এই শোতে সম্পূর্ণ মন থেকে তিনি নিজেকে তুলে ধরার চেষ্টা করবেন। এখানে আগে থেকে কিছু লিখে দেওয়া বা আগে থেকে কিছু পরিকল্পনা করে তৈরি করা হবে না। যার ফলে মালাইকা ভক্তরা এখন অপেক্ষায় দিন গুনছেন কবে থেকে এই শুরু হবে। ওটিটি প্লাটফর্মে এই প্রথম মালাইকা, তার এই শো ঠিক কতটা জনপ্রিয় হয় বা দর্শকদের মনে জায়গা তৈরি করে নিতে পারে তাই এখন দেখার।