Malaika-Arjun: প্রেমিকের ‘নগ্ন’ ছবি শেয়ার মালাইকার! রে-রে করে এল নেটিজ়েনের দল, ‘হচ্ছেটা কী’?

Malaika-Arjun: কটাক্ষ বরাবরই ঘিরে থাকে মালাইকা অরোরাকে। এবার তাঁর শেয়ার করা এক ছবি নিয়ে নেটপাড়ায় রীতিমতো হইহই। প্রেমিক অর্জুন কাপুরের এক নগ্ন ছবি শেয়ার করে সবাইকে অবাক করে দিলেন মালাইকা। নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন, "মালাইকা হচ্ছেটা কী"?

Malaika-Arjun: প্রেমিকের 'নগ্ন' ছবি শেয়ার মালাইকার! রে-রে করে এল নেটিজ়েনের দল, 'হচ্ছেটা কী'?
প্রেমিকের 'নগ্ন' ছবি শেয়ার মালাইকার
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2023 | 2:09 PM

কটাক্ষ বরাবরই ঘিরে থাকে মালাইকা অরোরাকে। এবার তাঁর শেয়ার করা এক ছবি নিয়ে নেটপাড়ায় রীতিমতো হইহই। প্রেমিক অর্জুন কাপুরের এক নগ্ন ছবি শেয়ার করে সবাইকে অবাক করে দিলেন মালাইকা। নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন, “মালাইকা হচ্ছেটা কী”? কী ছবি শেয়ার করেছেন তিনি, যা নিয়ে এত হইচই? ছবিটি সাদা কালো। সোফায় গা এলিয়ে বসে আছেন অর্জুন কাপুর। বিশ্রাম নিচ্ছেন তিনি। গায়ে সুতোটুকু নেই, দেখে অন্তত তেমনটাই মনে হয়েছে নেটিজেনদের। লজ্জা নিবারণ করেছেন ছোট্ট বালিশ দিয়ে। ওই ছবি শেয়ার করে মালাইকা লেখেন, “মাই লেজি বয়”। আর এর পর থেকেই শুরু হয় সমালোচনা। নেটিজেনদের একটা বড় অংশ মালাইকার উদ্দেশ্যে লেখেন, “শেষমেশ বেডরুমের ছবিও লোককে দেখিয়ে দিচ্ছেন?” মালাইকা যদিও এ নিয়ে মন্তব্য করেননি। তবে অর্জুন নিজের প্রোফাইল থেকে ওই ছবি শেয়ার করে দিয়েছেন এক বার্তা। বুঝিয়ে দিয়েছেন ওই ছবি পোস্টে সায় রয়েছে তাঁরও।

বহুদিনের প্রেম মালাইকা ও অর্জুন কাপুরের। এর আগে আরবাজ খানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন মালাইকা। কীভাবে হয়েছিল তাঁদের আলাপ? সম্প্রতি এই নিয়ে মুখ খুলেছিলেন ‘মাল্লা’। ১৮ বছরের বিবাহিত জীবন ছিল মালাইকা অরোরা ও আরবাজ খানের। ভালবাসার বিয়ে, তবে এই বিয়ের সিদ্ধান্ত নিয়ে হয়েছিল চটজলদি। সলমনের ভাই নয়, বরং তাঁকেই বিয়ের প্রস্তাব দেন খোদ মালাইকা। হঠাৎ করেই বলে বসেন, ‘আমায় বিয়ে করবে’? নেপথ্যে ছিল এক বিশেষ কারণ। এক সাক্ষাৎকারে মালাইকা জানান, যখন তিনি বিয়ে করেন তখন তাঁর বয়স নেহাতই অল্প।

তাঁর কথায়, “অনেকই হয়তো জানেন না, প্রেম প্রস্তাব আমিই দিয়েছিলাম। ” মালাইকা যোগ করেন, “আমি ওকে গিয়ে বলি, আমি বিয়ে করতে চাই। তুমি আমায় বিয়ে করবে?” হালকা হেসে আরবাজ বলেছিলেন, “কোথায় আর কবে সেইটা শুধু বল”। কেরিয়ার সবে শুরু করেছিলেন মালাইকা, কেন বিয়ে করলেন তাড়াতাড়ি? তাঁর উত্তর, “ওই বাড়িটা থেকে বের হতে চেয়েছিলাম। ব্যস, আর কিচ্ছু না”। আজ তাঁরা প্রেমে নেই, আছেন দায়িত্বে, একসঙ্গে ছেলেকে মানুষ করাই লক্ষ্য তাঁদের। নিজেদের ব্যক্তিগত জীবন এগিয়ে চলেছে নিজস্ব নিয়মে। কিন্তু রেষারেষি, আর নেই তাঁদের। দু’জনেই নতুন মানুষদের নিয়ে ভালই আছেন।