Mandana Karimi: অনুরাগের জন্যই গর্ভবতী হতে হয়? অবশেষে দীর্ঘ নীরবতা ভাঙলেন মন্দনা

Mandana Karimi: অভিযোগে কী বলেছিলেন মন্দনা? কান্নায় ভেঙে পড়ে মন্দনা জানান, তাঁর বিচ্ছেদ চলাকালীন বলিউডের এক পরিচালকের সঙ্গে তাঁর আলাপ হয়। দুজনে কাছাকাছিও আসেন।

Mandana Karimi: অনুরাগের জন্যই গর্ভবতী হতে হয়? অবশেষে দীর্ঘ নীরবতা ভাঙলেন মন্দনা
অনুরাগেই জন্যই গর্ভবতী হতে হয়? অবশেষে দীর্ঘ নীরবতা ভাঙলেন মন্দনা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 5:52 PM

বলিউডে কাস্টিং কাউচের অভিযোগ হামেশাই শোনা যায়। শোনা যায় প্রেম ভাঙার কথা। আর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস? ও তারও পরে গর্ভপাতের ঘটনা– বিরল না হলেও সচরাচর দেখা মেলে না। তবে দিন কয়েক আগে এমনই এক বিস্ফোরক অভিযোগ এনেছিলেন অভিনেত্রী মন্দনা কারিমি। এক নামজাদা পরিচালকের বিরুদ্ধে প্রকাশ্যেই প্রতারণার অভিযোগ এনে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় ক্যামেরার সামনেই। মন্দনা পরিচালকের নাম প্রকাশ করেননি। তবে আঙুল উঠেছিল অনুরাগ কাশ্যপের দিকে। মন্দরার এই ঘটনার জন্য কি দায়ী ছিলেন অনুরাগই? দীর্ঘ নীরবতার পর অবশেষে মুখ খুললেন মন্দনা নিজেই।

মন্দনা স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন তাঁর উল্লিখিত সেই পরিচালক আদপে অনুরাগ নন। তাঁর কথায়, “আমার কথাকে ভুল ব্যাখ্যা করা হয়েছে। জানিনা কী করে অনুরাগের নাম উঠে এল। অনুরাগ আমার বন্ধু। আমি বিভিন্ন হেডলাইন দেখেছিল এটা ঠিক নয়। ভীষণ খারাপ একটা বিষয়। আবারও বলতে চাই যে পরিচালকের কথা আমি বলেছি, সে মোটেও আমার বন্ধু ছিল না।”

অভিযোগে কী বলেছিলেন মন্দনা? কান্নায় ভেঙে পড়ে মন্দনা জানান, তাঁর বিচ্ছেদ চলাকালীন বলিউডের এক পরিচালকের সঙ্গে তাঁর আলাপ হয়। দুজনে কাছাকাছিও আসেন। তবে মন্দনা জানান, বলিউডে সেই পরিচালক বেশ প্রভাবশালী ও মাঝেমধ্যেই নারী স্বাধীনতা নিয়ে নানা মন্তব্য করে থাকেন। মন্দনা এও দাবি করেন, অনেক মানুষের কাছে সেই পরিচালক ‘আইডল’। মন্দনা আরও যোগ করেন, সেই সময় তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা চললেও আইনত ডিভোর্স হয়নি তাঁর। আর সেই কারণেই পরিচালকের সঙ্গে সম্পর্ক গোপনই রাখতে হয়েছিল তাঁকে। সেই পরিচালক নাকি মন্দনার সঙ্গে সংসার করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু মন্দনা গর্ভবতী শুনেই নাকি পিছিয়ে আসেন তিনি। ‘এই মুহূর্তে তৈরি নন’– এমনটাই নাকি জানিয়েছিলেন সেই পরিচালক, বাধ্য হয়েই গর্ভস্থ সন্তানকে নষ্ট করতে হয় মন্দনাকে। কঙ্গনার কাছে এই কথাগুলি বলার সময়ে কান্নায় ভেঙে পড়েন মন্দনা। তাঁকে থামানো যাচ্ছিল না।

অনুরাগ যে সেই পরিচালক নন সে কথা জানিয়েছেন মন্দনা। তবে কোন পরিচালকের কথা তিনি আদপে বলতে চেয়েছেন সে বিষয়ে নীরবই থাকার সিদ্ধান্ত তাঁর।

আরও পড়ুন-TRP: চমকে দেওয়া টিআরপি তালিকা, এতদিন যা হয়নি হল তাই-ই! ‘মিঠাই’ ভক্তদের মধ্যে হাহাকার