TRP: চমকে দেওয়া টিআরপি তালিকা, এতদিন যা হয়নি হল তাই-ই! ‘মিঠাই’ ভক্তদের মধ্যে হাহাকার

TRP: প্রথম স্থান তো হারালোই, একই সঙ্গে স্লট লিডও হারাল জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) মিঠাই।

TRP: চমকে দেওয়া টিআরপি তালিকা, এতদিন যা হয়নি হল তাই-ই! 'মিঠাই' ভক্তদের মধ্যে হাহাকার
'মিঠাই' ভক্তদের মধ্যে হাহাকার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 21, 2022 | 2:25 PM

চমকে দেওয়ার মতো টিআরপি (TRP) তালিকা। প্রথম স্থান তো হারালোই, একই সঙ্গে স্লট লিডও হারাল জনপ্রিয় ধারাবাহিক (Bengali Serial) মিঠাই। হেরে গেল ‘ধুলোকণা’র কাছে। মিঠাইকে টপকে প্রথম স্থানে আবারও উঠে এল গাঁটছড়া। ধুলোকণা হল দ্বিতীয় আর তৃতীয় স্থানে রইল মিঠাই। মিঠাই ও ধুলোকণা এই দুই ধারাবাহিকই দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেলে একই সময়ে সম্প্রচারিত হয়। স্লট লিডার হিসেবে সেই শুরু থেকেই এগিয়ে ছিল মিঠাই। কিন্তু এই বার যেন সব হিসেব উল্টে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় জুড়ে যেন শুধুই হাহাকার। মিঠাই ভক্তদের মনে মেঘ। অন্যদিকে ধুলোকণা ভক্তদের কাছে আজ উদযাপনের দিন। বিগত বেশ কিছু দিন পিছিয়ে থাকলেও আজ তার এই এগিয়ে আশায় বেজায় খুশি তাঁরা। গাঁটছড়া ভক্তদের কাছেও স্বস্তির দিন। গত দুই সপ্তাহ পিছিয়ে থাকলেও আবারও সে প্রথম। কে কত নম্বর পেল?

গাঁটছড়া পেয়েছে ৭.৭ নম্বর। ধুলোকণার প্রাপ্ত নম্বর ৭.৫। অন্যদিকে মিঠাই পেয়েছে ৭.২। টিআরপি টপার, স্লট লিডার হাতছাড়া হলেও চ্যানেল টপারের পোস্টটি কিন্তু অক্ষত রাখতে পেরেছে ধারাবাহিকটি। আলতা ফড়িংও মিঠাইয়ের অনুরূপ নম্বর পেয়ে রয়েছে তৃতীয় স্থানে। ওই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৭.২। চতুর্থ স্থানেই রয়েছে অনুরাগের ছোঁয়া। পেয়েছে ৭.১। অন্যদিকে জি-বাংলার নতুন শুরু হওয়া ধারাবাহিক গৌরী হল গত সপ্তাহে প্রথম তিনে জায়গা করলেও এই সপ্তাহে পারেনি। পিছিয়ে চলে এসেছে চার নম্বরে। অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার রয়েছে পঞ্চম স্থানে। সে পেয়েছে ৬.৪ নম্বর।অন্যদিকে জি-বাংলার আর এক ধারাবাহিক উমাও পেয়েছে ৬.৪। পিছিয়ে গিয়েছে মন ফাগুন। নতুন চরিত্রের এন্ট্রিও ওই ধারাবাহিককে টানতে পারেনি। অষ্টম স্থানে পৌঁছে এবারে প্রাপ্ত নম্বর ৫.৯। দশম স্থানে রয়েছে ‘খুকুমণী হোম ডেলিভারি’। এই ধারাবাহিক যে কয়দিন বাদে শেষ হয়ে যেতে পারে সে কথা আপনাকে প্রথম জানিয়েছিলাম আমরা।

এবার গোটা টিআরপি জুড়েই চমক। স্থানের যেমন ওলটপালট ঘটেছে আবার ঠিক একই সঙ্গে সামগ্রিক ভাবে নম্বর কমেছে প্রতিটি ধারাবাহিকেরই। শুরু হয়েছে আইপিএল। সেই কারণেই কি প্রভাব পড়েছে বাংলা ধারাবাহিকের রেটিংয়েও? উঠেছে প্রশ্ন।

আরও পড়ুন- জানেন কি এখনও কলকাতার রাস্তায় লাইনে দাঁড়িয়ে ফুচকা খান দীপিকা…