ফের ব্যাটে-বলে ছক্কা হাঁকাতে আসছেন বিবেক-রিচারা, আসছে ‘ইনসাইড এজ- সিজন থ্রি’!

আগের দুই সিজনটি বেশ উত্তেজনাপূর্ণ মুহূর্তে শেষ হয়েছিল, ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন এবং পরের সিজন কী নিয়ে আসবে তা নিয়ে ভাবছেনও!

ফের ব্যাটে-বলে ছক্কা হাঁকাতে আসছেন বিবেক-রিচারা, আসছে 'ইনসাইড এজ- সিজন থ্রি'!
ইনসাই এজ-থ্রি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 3:22 PM

পরপর দুটো সিজনের বিরাট সাফল্যের পরে, অ্যামাজন প্রাইম ভিডিয়োর প্রথম ভারতীয় অরিজিনাল সিরিজ, ‘ইনসাইড এজ’ আবার একেবারে নতুন সিজন নিয়ে ওটিটিতে ফিরতে চলেছে! সমস্ত জল্পনা-কল্পনা দূরে সরিয়ে, অ্যামাজন প্রাইম ভিডিয়ো আজ আনুষ্ঠানিকভাবে ‘ইনসাইড এজ সিজন থ্রি’-র লোগো প্রকাশ করল আজ। আগের দুই সিজনটি বেশ উত্তেজনাপূর্ণ মুহূর্তে শেষ হয়েছিল, ফ্যানেরা অধীর আগ্রহে অপেক্ষা করতে থাকেন এবং পরের সিজন কী নিয়ে আসবে তা নিয়ে ভাবছেনও!

View this post on Instagram

A post shared by amazon prime video IN (@primevideoin)

রীতেশ সিদ্ধওয়ানি ও ফারহান আখতার প্রযোজিত এবং করণ অংশুমান নির্মিত সিরিজের পরিচালনা করেছেন কনিষ্ক ভার্মা। সিজন-থ্রিতে বিবেক ওবেরয়, রিচা চাড্ডা, সায়ানী গুপ্ত, আমির বশির, তনুজ বীরওয়ানি, স্বপ্না পাব্বি, অমিত শিয়াল, অক্ষয় ওবেরয় এবং সিদ্ধন্ত গুপ্ত মূল চরিত্রে অভিনয় করেছেন। আরও ক্রিকেট এবং আরও ড্রামা…এবং আরও বিনোদন ফ্যানদের মধ্যে প্রত্যাশা ও উত্তেজনার আর কমতি নেই।

রীতেশ সিদ্ধওয়ানি ও ফারহান আখতার প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্টের ঝুলিতে রয়েছে ‘দিল চাহতা হ্যায়’, ‘ডন’, ‘জিন্দেগি না মিলেগি দোবারা’, ‘তালাশ’ ও ‘ফুকরে’র মতো বক্স-অফিস হিট। ‘ইনসাইড এজ’, অ্যামাজন প্রাইম ভিডিয়োর প্রথম ভারতীয় সিরিজ যা আন্তর্জাতিকভাবে মনোনীত হয়েছিল ২০১৮ সালে এমি অ্যাওয়ার্ডসে। বাণিজ্যিকভাবে সফল সিনেমা ছাড়াও এক্সেল ধারাবাহিকভাবে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে, ‘রক অন’ এমনই একটি সাফল্য যা ২০০৮ সালে জাতীয় পুরষ্কার জেতে।

আরও পড়ুন ‘ফিটনেস ফ্রিক’ জ্যাকলিনের ‘বিশ্ব যোগ দিবস’-এর সেলিব্রেশন