Naga Chaitanya: দাম্পত্য বিচ্ছেদের পর প্রথম ভার্চুয়াল পোস্ট করলেন নাগা, সেখানে সামান্থা রয়েছেন?

Naga Chaitanya: এমনিতে নাগা নাকি প্রাইভেট পার্সন। অন্তত তাঁর ঘনিষ্ঠরা তেমনই দাবি করেন। ব্যক্তি জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি।

Naga Chaitanya: দাম্পত্য বিচ্ছেদের পর প্রথম ভার্চুয়াল পোস্ট করলেন নাগা, সেখানে সামান্থা রয়েছেন?
নাগা চৈতন্য।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 2:19 PM

সোশ্যাল মিডিয়ায় কয়েক দিন আগে সামান্থা প্রভুর সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের ঘোষণা করেছিলেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য। তারপর থেকে ভার্চুয়াল ওয়ার্ল্ডে একেবারে গায়েব হয়ে গিয়েছিলেন তিনি। এর মধ্যে তীব্র ব্যক্তি আক্রমণ, ট্রোলিংয়ের শিকার হয়েছেন সামান্থা। সে সব নিয়ে তিনি বিবৃতিও দিয়েছেন। কিন্তু নাগা ছিলেন অনুপস্থিত। অবশেষে ভার্চুয়ালি ফিরলেন নাগা।

ভার্চুয়ালি একেবারেই পেশাদার কাজে ফিরেছেন নাগা। তেলগু ছবি ‘অনুভাভিনচু রাজা’কে সাপোর্ট করার জন্য একটি টুইট করেছেন তিনি। এই ছবির টাইটেল ট্র্যাকও পোস্ট করেছেন তিনি। দর্শককে এই ছবি দেখতে অনুরোধ করেছেন তিনি। কোথাও ব্যক্তি জীবনের কোনও কথা আলোচনা করেননি তিনি।

এমনিতে নাগা নাকি প্রাইভেট পার্সন। অন্তত তাঁর ঘনিষ্ঠরা তেমনই দাবি করেন। ব্যক্তি জীবন ব্যক্তিগত রাখতেই পছন্দ করেন তিনি। সামান্থার অন্য সম্পর্কের গুজব অথবা তাঁর প্রতি ব্যক্তি আক্রমণ, কখনও কিন্তু প্রকাশ্যে মুখ খোলেননি নাগা।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Nawazuddin Siddiqui: ‘বর্ণবিদ্ধেষ বলিউডের বড় সমস্যা, আমি এর শিকার’, বিস্ফোরক নওয়াজ